রূপগঞ্জে কৃষকের পাকা ধান কেটে দিলো ছাত্রলীগ

0
3
রূপগঞ্জে কৃষকের পাকা ধান কেটে দিলো ছাত্রলীগ

নজরুল ইসলাম লিখন, রূপগঞ্জ : রূপগঞ্জে মৌসুমী ইরি-বোরো ধান কাটা শুরু হয়েছে। কিন্তু করোনায় বিপর্যস্ত জনজীবনে যানবাহন বন্ধ থাকায় ধান কেটে দেওয়ার শ্রমিক খুঁজে পাওয়া যাচ্ছে না। পত্রিকায় সংবাদ প্রকাশের পর এ অবস্থায় কৃষকের পাশে দাঁড়িয়েছে ছাত্রলীগের নেতৃবৃন্দ।

বৃহস্পতিবার ( ২২ এপ্রিল) দুপুরে তারাব পৌরসভার নোয়াগাঁ এলাকায় কৃষক রবিউল ইসলামের দুই বিঘা জমির ধান কেটে বাড়িতে পৌঁছে দিয়েছে ছাত্রলীগ । ধান কাটায় অংশগ্রহণ করেন তারাব পৌর ছাত্রলীগ সভাপতি আওলাদ হোসেন বাদল , দপ্তর সম্পাদক ফাহাদ উদ্দিন, ১নং ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি আব্দুল আল-মামুন, সাধারণ সম্পাদক আনিসুর রহমান, ১ম সাংগঠনিক সম্পাদক শরিফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মোঃ হৃদয়, যুগ্ম সম্পাদক মোঃ মাসুম, ২নং ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি মাসুদ প্রধান, সাধারণ সম্পাদক রাশিদুল ইসলামসহ অনেকে। জানতে চাইলে ছাত্রলীগ নেতৃবৃন্দ জানান, সারা দেশে করোনায় বিপর্যস্ত জনজীবন।

বিশেষ করে এই সময়ে কৃষকেরা পড়েছেন বিপাকে। হতদরিদ্র্য কৃষকদের সহযোগিতা করতে বাংলাদেশ ছাত্রলীগের নেতাকর্মীরা দেশের বিভিন্ন জেলায় কৃষকের সঙ্গে কাজ করছে। আমরাও তার অংশ হিসেবে কৃষকের সঙ্গে থেকে তাদের সহযোগিতা করছি। দেশের এই দুঃসময়ে জননেত্রী শেখ হাসিনা এবং বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের নির্ভীক সৈনিক হিসেবে আমরা সাধারণ মানুষের কাছে থেকে কাজ করার চেষ্টা করছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here