রূপগঞ্জে বিদ্যুতের তার ছিঁড়ে আগুন দগ্ধ হয়ে একই পরিবারের ৩জন নিহত

রূপগঞ্জে বিদ্যুতের তার ছিঁড়ে আগুন দগ্ধ হয়ে একই পরিবারের ৩জন নিহত

রূপগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জের রূপগঞ্জে বিদ্যুৎতের তার ছিঁড়ে পড়ে বসত ঘরে আগুনে পুঁড়ে যায়। এসময় ঘরের ভেতরে থাকা দুইপ্রতিবন্ধী ছেলে ও তাদের পিতাসহ একই পরিবারের ৩ জন দগ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যায়। গুরুতর আহত অবস্থায় এক নারীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার দিবাগত রাত পৌনে ৯ টার দিকে উপজেলার পূর্বাচল উপশহরের ১১ নম্বর সেক্টরের কুমারটেক এলাকায়। একই পরিবারের তিন জন নিহতের ঘটনায় কুমারটেকসহ আশপাশের এলাকায় শোকেরছায়া নেমেএসেছে।

প্রত্যক্ষ দর্শীদের বরাত দিয়ে নিহত মাসুমের মামা শরীয়তুল্লা মিয়া বলেন, তার ভাগ্নের বাড়ির উপড় দিয়ে ডেসকোর ১১ হাজার ভোল্ট ও পল্লী বিদ্যুৎতের (পবিস-২} ১১ হাজার ভোল্টের তার চলে গেছে। শুক্রবার রাত পৌনে ৯ টার দিকে ডেসকোর তার ছিঁড়ে পবিস-২ এর তারের উপড় পড়ে। এসময় পবিসের তার ছিঁড়ে মাসুমমিয়ার বসতঘরে পড়ে আগুন লেগে যায়। এসময় আগুনে দগ্ধ হয়ে ঘটনাস্থলেই মাসুমমিয়া(৪০} তারপ্রতিবন্ধী দুই ছেলে রহমতুল্লা(১৮} ও আবদুল্লাহ(১২} ঘটনাস্থলেই মারা যায়। গুরুতর আহত অবস্থায় মাসুমমিয়ার স্ত্রী মিতা আক্তারকে(৩২} উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করাহয়।
পূর্বাচল মাল্টিপার পাসফায়ার সার্ভিসের ষ্টেশন অফিসার উদ্দীপন ভক্ত বলেন, রাত ৯ টারদিকে খবর পেয়ে ঘটনা স্থলে পৌঁছে ৩ টিই উনিট আগুন নিয়ন্ত্রণে আনাহয়। এসময় তিন জনের লাশ উদ্ধার করা হয়। আরেকজনকে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বিদ্যুৎতের তার ছিঁড়ে ঘরে আগুনের ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। আগুনে দগ্ধ হয়েই তিনজন মারা গেছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে