রূপগঞ্জে মামলা তুলে নিতে বাদীকে হত্যার হুমকী,দুইজনকে পিটিয়ে আহত

0
43
রূপগঞ্জে মামলা তুলে নিতে বাদীকে হত্যার হুমকী,দুইজনকে পিটিয়ে আহত

রূপগঞ্জ প্রতিনিধি: নারায়নগঞ্জের রূপগঞ্জে ডেকোরেটর ব্যবসায়ী রাজু মিয়া (২১) হত্যা মামলার আসামীরা জামিনে বেরিয়ে এসে মামলা তুলে নিতে বাদীকে হত্যার হুমকী দিচ্ছে। মামলার বাদীসহ দুইজনকে পিটিয়ে আহত করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার বিকেলে উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের ইছাখালী এলাকায় এ ঘটনা ঘটে।

মামলার বাদী রাজীয়া বেগম বলেন, গত বছরের ১লা জুলাই তার ছেলে ডেকোরেটর ব্যবসায়ী রাজু মিয়াকে হত্যা করা হয়। এ ঘটনায় মা রাজীয়া বেগম বাদী হয়ে উপজেলার মাঝিনা নদীরপাড় এলাকার খোকন মিয়ার ছেলে মামুন মিয়া ও একই এলাকার মোক্তার হোসেনের ছেলে নয়ন ওরফে হাত কাটা নয়নকে আসামী করে রূপগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করেন। মামলা দায়েরের কয়েকদিন পরেই তারা আদালত থেকে জামিন পেয়ে যান। বেশকিছুদিন ধরেই মামলার আসামীরা রাজী বেগমকে মামলা তুলে নিতে বিভিন্ন ধরনের হুমকি ধামকি ও ভয় ভীতি দেখিয়ে আসছিল। শুক্রবার বিকেলে রাজীয়া বেগম ও তার ছোট ভাই জামান মিয়া নিজ বাড়ি থেকে বাজার করতে মুড়াপাড়া বাজারের দিকে যাচ্ছিল। এসময় তারা ইছাখালী মোড় এলাকায় পৌছাঁলে আসামী মামুন মিয়া, নয়ন ও তাদের আত্মীয় স্বজন কবির হোসেন, সুমন মিয়া, লতা বেগম, পারভেজ, মোক্তার হোসেন, ইকবালসহ অজ্ঞাত ২/৩ জন দেশীয় অস্ত্র শস্ত্রে সজ্জিত হয়ে তাদের উপর হামলা চালিয়ে তাদের এলোপাথারিভাবে পিটিয়ে গুরুতর আহত করেন। মামলা উঠিয়ে না নিলে তাদের হত্যা করবে বলে হুমকি ধামকি দিয়ে চলে যায়। স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। এ ব্যাপারে রাজীয়া বেগম ঘটনার দিনই বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি অভিযোগ দেন।
এ ব্যাপারে রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মহসিনুল কাদের বলেন, এ ধরনের অভিযোগ পেয়েছি। তদন্ত মোতাবেক ব্যবস্থা নেওয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here