রূপগঞ্জে ১২ বছরের কন্যাশিশুকে হাত-পা বেঁধে ধর্ষণ

0
24
রূপগঞ্জে ১২ বছরের কন্যাশিশুকে হাত-পা বেঁধে ধর্ষণ

নিজস্ব প্রতিবেদক: নারায়ণগঞ্জের রূপগঞ্জে ১২ বছরের এক কন্যাশিশুকে হাত–পা বেঁধে ধর্ষণ করার অভিযোগে যুবক হুমায়ুন কবিরকে (৩০) আটক করেছে পুলিশ।

সোমবার (২১ ডিসেম্বর) এ বিষয়ে রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহমুদুল হাসান বলেন, প্রথমে ওই পরিবার আমাদের কাছে অভিযোগ না করলেও এ বিষয়ে একটি ফোন আসে শনিবার। এ তথ্য পেয়ে সঙ্গে সঙ্গে সেখানে পুলিশ পাঠানো হয়। পরে ভুক্তভোগী শিশুটি সব ঘটনা আমাদের জানায়। এর পর দিন রোববার অভিযুক্ত যুবককে গ্রেফতার করা হয়।

ওসি মাহমুদুল হাসান আরও জানান, এ ঘটনায় একটি ধর্ষণ মামলা হয়েছে। ওই কিশোরীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য নারায়ণগঞ্জ শহরের জেনারেল হাসপাতালে এবং আসামিকে আদালতে পাঠানো হয়েছে।

ভুক্তভোগী ওই শিশুর মা অভিযোগে বলেন, তারা স্বামী-স্ত্রী দুজনই চাকরিজীবী। তাদের পাশের বাসায় ভাড়া থাকেন হুমায়ুন কবির নামে এক যুবক। প্রতিদিনের মতো ১৩ ডিসেম্বর সকালে দুজনেই কাজে চলে যাই। ওই দিন বেলা ১১টার দিকে তার মেয়েকে একা পেয়ে ঘরে প্রবেশ করে হাত-পা বেঁধে ধর্ষণ করে হুমায়ুন। পরে মেয়েটিকে হুমকি-ধমকি দিয়ে চলে যায় সে।

তিনি আরো বলেন, বিষয়টি স্থানীয় গণমান্য ব্যক্তিদের জানালেও তারা ধামাচাপা দেওয়ার চেষ্টা করেন। পরে নিরুপায় হয়ে ন্যায়বিচার পেতে থানা পুলিশের কাছে অভিযোগ করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here