রূপগঞ্জ প্রেসক্লাবের উদ্যোগে মাক্স বিতরণ ও বৃক্ষ রোপন

0
1
রূপগঞ্জ প্রেসক্লাবের উদ্যোগে মাক্স বিতরণ ও বৃক্ষ রোপন

রূপগঞ্জ প্রতিনিধিঃ রূপগঞ্জ প্রেসক্লাবের উদ্যোগে মাক্স বিতরণ ও বৃক্ষ রোপন করা হয়েছে। ১০ ডিসেম্বার বৃহস্পতিবার ১১টায় হাটাবো আদর্শ উচ্চ বিদ্যালয়ের শতাধিক ছাত্রছাত্রীদের মাঝে মাক্স বিতরণ ও বৃক্ষ রোপন করা হয়।

এ কর্মসূচীতে আর্দশ স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মনি আক্তার মলির সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকেন লায়ন মীর আব্দুল আলীম। মাক্স বিতরন শেষে রূপসী কাঞ্চন সড়কের উভয় পাশে হাটাবো এলাকায় ৫ শতাধিক বিভিন্ন ফলজ, বনজ ও ঔষধি গাছের চারা রোপন করা হয়।

এসময় বৃক্ষ প্রেমিক, কলামিস্ট, লেখক, গবেষক রূপগঞ্জ প্রেসক্লাবের সভাপতি লায়ন মীর আব্দুল আলীম বলেন, বিশ্বব্যাপী মহামারি করোনার দ্বিতীয় ধাপ আরো ভয়ঙ্কর রূপ ধারন করেছে। এই মহামারীর হাত থেকে আমাদের বাঁচতে স্বাস্থ্য বিধি মেনে প্রত্যেকেরই মাক্স ব্যবহার করতে হবে। তিনি আরো বলেন আমাদের বাঁচতে হলে প্রত্যেককে একটি করে গাছ লাগাতে হবে। তাঁতে করে আমরা যেমন বাঁচবো, তেমনি আমাদের পরিবেশের ভারসাম্য ও রক্ষা হবে। তাই আসুন আমরা সকলকে একটি করে গাছ লাগাই ও পরিবেশকে রক্ষা করার আহবান জানান।

এ কর্মসূচীতে উপস্থিত থাকেন মোঃ মইনুল হক ভূইয়া শামীম, মোঃ ইসমাইল হোসেন, সাফায়েতুর রহমান, মোঃ সবুজ মিয়া, আফিফা মেডাম, নাছরিন মেডাম, মানিক চন্দ্র, এ এফ এম শাহজান, নাসির উদ্দিন ও ওমর আলী, সাংবাদিক আবু হানিফ হৃদয়, আলম হোসেন, নিজাম উদ্দিন, সুশীল সরকার, নজরুল ইসলাম লিখন, সাইফুল ইসলাম, গিয়াসউদ্দিন বাবুল, সুমন মজুমদার, আনিছুর রহমানসহ রূপগঞ্জ প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here