লক্ষ্মীপুরে যুবককে পিটিয়ে হত্যা, আটক ১

0
91
লক্ষ্মীপুরে যুবককে পিটিয়ে হত্যা, আটক ১

নিজেস্ব প্রতিবেদক: লক্ষ্মীপুরে পুকুরে মাছ ধরাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় মোহাম্মদ সবুজ (৩৮) নামের এক যুবক নিহত হয়েছেন। তাকে বাঁচাতে গেলে তার মা হাজেরা খাতুন ও ভাই বাবুল হোসেনকেও পিটিয়ে আহত করেছে প্রতিপক্ষরা। মঙ্গলবার বিকেলে সদর উপজেলার নলডগী গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় একজনকে আটক করেছে পুলিশ।

নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। আহতদের একই হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। নিহত সবুজ স্থানীয় জয়নাল আবদীনের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, স্থানীয় নলডগী গ্রামের জয়নাল আবদীনের বাড়ির সবুজ গং ও জলিল গংদের মধ্যে দীর্ঘদিন ধরে দুটি পুকুরের মালিকানা নিয়ে বিরোধ চলে আসছিল। ঘটনার দিন সবুজ পুকুরে মাছ ধরতে গেলে জলিল গংরা তার উপর হামলা চালায়। এসময় তাকে লাঠি দিয়ে এলোপাথাড়ি পিটিয়ে গুরুতর আহত করে তারা। তাকে বাঁচাতে গেলে তার মা ও বড় ভাই বাবুলকেও পেটান তারা। পরে সবুজ, তার মা ও ভাইকে উদ্ধার করে সদর হাসপাতালে নেওয়া হয়। পরে কর্তব্যরত চিকিৎসক সবুজকে মৃত ঘোষণা করেন।

নিহতের ভাই বাবুল জানান, সবুজ আমাদের নিজস্ব পুকুরে মাছ ধরতে গেলে একই বাড়ির জলিল ও তার ছেলে রশিদ ও খুরশিদসহ ৫/৬ জন তাকে পিটিয়ে হত্যা করে। আমরা বাঁচাতে গেলে আমাদেরকেও মারধর করে তারা।

চন্দ্রগঞ্জ থানার ওসি জসীম উদ্দিন জানান, মাছ ধরাকে কেন্দ্র করে সংঘর্ষে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে। অন্যদের ধরতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে বলে জানান তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here