লোহাগাড়ায় পুত্রের হাতে পিতা খুন ঘাতক পুত্র আটক

0
39
লোহাগাড়ায় পুত্রের হাতে পিতা খুন ঘাতক পুত্র আটক

অমিত কর্মকার, লোহাগাড়া  প্রতিনিধি: চট্টগ্রামের লোহাগাড়ায় মাদকাসক্ত এক পুত্রের হাতে নির্মমভাবে
খুন হয়েছে আনন্দ মোহন ধর (৬৮)। গত ২৫ নভেম্বর দিবাগত রাতের যে কোন একসময় নিজ বসত ঘরেই তাকে ধারালো অস্ত্র দ্বারা খুন করেছে পুত্র লিটন ধর (৪০)। উপজেলার উত্তর আমিরাবাদ জলদাশ পাড়ায়
ঘটেছে এ ঘটনা। আনন্দ ধর মৃত সচিন্দ্র ধরের পুত্র। সূত্রে জানা গেছে, লিটন ধর দীর্ঘদিন থেকে মাদক সেবন করে আসছে। বিভিন্ন অপকর্মের সে লিপ্ত বলেও স্থানীয়রা জানান।

টাকা-পঁয়সার জন্য বিভিন্ন সময় বাবাসহ পরিবারের লোকজনকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করত। ঘটনার দিন রাতে লিটন ধর কৌশলে বাবার স্বয়ন কক্ষের টিনের ঘেরাও কেটে ভেতরে প্রবেশ এলোপাথাড়ি কোপায়ে পিতাকে হত্যা করে। এতে ঘটনাস্থলে পিতা প্রাণ হারায়। স্থানীয়রা জানান, খুনের ঘটনা সারারাত প্রকাশ হয়নি। পরদিন ২৬ নভেম্বর প্রকাশ হয় আনন্দ মোহন ধর খুনের ঘটনা। সংবাদ পেয়ে তিনি দ্রুত ঘটনা স্থলে পৌঁছেন এবং পরবর্তীতে থানায় খবর দিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করেন। লোহাগাড়া থানার ওসি জাকের হোসাইন মাহামুদ জানান, খবর পেয়ে এসআই ভক্ত দত্ত ঘটনাস্থল পরিদর্শন করে লাশ থানা হেফাজতে নিয়ে আসেন। ঘাতক পুত্র আটক হওয়ায় এলাকায় আনন্দের বন্যা বয়ে গেছে এবং শোকাহত পরিবারে চাঞ্চল্যকর পরিস্থিতি সৃষ্টি হয়েছে। একই সাথে শোকের ছাঁয়া নেমে এসেছে পুরো পাড়ায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here