লোহাগাড়া তিন ইউপি নির্বাচন আওয়ামী নেতা-কর্মীদেরকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে : মোসলেম উদ্দিন আহামদ এমপি

0
1

অমিত কর্মকার, লোহাগাড়া প্রতিনিধি : লোহাগাড়ায় তিন ইউনিয়ন পরিষদের আসন্ন নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে আওয়ামীলীগ মনোনীত প্রার্থীদের জয় নিশ্চিত করার আহব্বান জানিয়েছেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামীলীগ সভাপতি মোসলেম উদ্দিন আহমদ এমপি। উপজেলা সদর লোহাগাড়া, আমিরাবাদ ও আধুনগর ইউনিয়ন পরিষদের এ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগ প্রার্থীদের নিশ্চিত জয়ের জন্য দলীয় নেতাকর্মীদেরকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহব্বান জানিয়েছেন তিনি। গত ২ অক্টোবর লোহাগাড়া উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে আয়োজিত বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্য রেখেছেন চট্টগ্রাম-৮ আসন থেকে নির্বাচিত এ সংসদ সদস্য।

স্থানীয় এক কমিউনিটি সেন্টারে সকাল ১০টায় শুরু হওয়া এ সভায় সভাপতিত্ব করেন লোহাগাড়া উপজেলা আওয়ামীলীগ সভাপতি খোরশেদ আলম চৌধুরী। সভায় প্রধান বক্তা ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান। বিশেষ অতিথি ছিলেন দক্ষিণ জেলা আওয়ামীলীগ নেতা মোহাম্মদ গোলাম ফারুক ডলার, আলহাজ্ব ওমর ফারুক, জেলা পরিষদ সদস্য আওয়ামীলীগ নেতা আনোয়ার কামাল ও বিজয় কুমার বড়–য়া। উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সালাহ্ উদ্দিন হিরু ও যুবলীগ নেতা মিয়া মোহাম্মদ শাহ্জানের সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী লোহাগাড়া ইউনিয়নের নুরুচ্ছফা চৌধুরী, আমিরাবাদের এসএম ইউনুচ ও আধুনগর ইউনিয়নের নুরুল কবির প্রমুখ। সভায় আমিরাবাদের চেয়ারম্যান পদপ্রার্থী সিরাজুল ইসলাম নৌকা প্রতীকের সমর্থনে তার প্রার্থীতা প্রত্যাহারের ঘোষনা দেন।

প্রধান বক্তার বক্তব্যে দক্ষিণ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান বলেছেন, নির্বাচন সম্পূর্ণ আবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষ হবে। কোন অশুভ শক্তি প্রভাব বিস্তার করতে চাইলে তা জনগণ প্রতিহত করবে। আওয়ামীলীগ নেতাকর্মীদের মধ্যে কেউ দলীয় প্রার্থীর বিরোধীতা করলে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে বলে হুশিয়ার করে দেন তিনি।

এ বিশেষ সংবর্ধিত সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিশিষ্ট সাংবাদিক অবদুল হাকিম চৌধুরী, লোহাগাড়া উপজেলা আওয়ামীলীগ নেতা এরশাদুল হক ভেট্টু, জান মোহাম্মদ সিকদার, সাতকানিয়া ইউপি চেয়ারম্যান মোহাম্মদ নেজাম উদ্দিন, এওচিঁয়া চেয়ারম্যান নজরুল ইসলাম মানিক, ছদাহা ইউনিয়ন চেয়ারম্যান মো: হোসেন চৌধুরীসহ লোহাগাড়া উপজেলা আওয়ামীলীগ কার্যনির্বাহী কমিটির অন্যান্য কর্মকর্তা ও সদস্যবৃন্দ। প্রধান অতিথি মোসলেম উদ্দিন আহমদ উপজেলার তিন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগ মনোনীত প্রার্থীদের পরিচয় করিয়ে দেন সমাবেশে। এসময় তিনি বলেন, আওয়ামীলীগ সভানেত্রী ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আওয়ামীলীগ মনোনীত প্রার্থীদের জয়ের ব্যাপারে সার্বক্ষণিক খবরা-খবর রাখছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here