শরীয়তপুরে মোটরসাইকেল চোর চক্রের ৫ সদস্য গ্রেফতার

0
48
শরীয়তপুরে মোটরসাইকেল চোর চক্রের ৫ সদস্য গ্রেফতার

জিহাদুল ইসলাম সুমন, শরীয়তপুর প্রতিনিধ: শরীয়তপুরের বিভিন্ন এলাকা থেকে আন্ত:জেলা মোটরসাইকেল চোর চক্রের ৫ সদস্যকে গ্রেফতার করেছে সখিপুর থান পুলিশ। ১৭ ফেব্রুয়ারী সংবাদ সম্মেলনের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করা হয়েছে। গ্রেফতারকৃতদের কাছ থেকে মোটরসাইকেল ও নগদ টাকা উদ্ধার করেছে। এই বিষয়ে সখিপুর থানায় মামলা হয়েছে।

সংবাদ সম্মেলন থেকে জানাগেছে, গত ৭ জানুয়ারী রাতে সখিপুর থানার ডিএমখালী ইউনিয়নের মুসলমান কান্দি এলাকায় সখিপুর থানা পুলিশ চেক পোষ্ট বসিয়ে তল্লাসি অভিযান পরিচালনা করে। তখন পারভেজ আহম্মেদ (২১) ও রিয়াদ (১৯) একটি লাল রঙ্গের ১১০ সিসি টিভিএস মোটরসাইকেল নিয়ে মাদারীপুর হইতে কুমিল্লার উদ্দেশ্যে রওয়ানা হয়। তখন পুলিশের জিজ্ঞাসাবাদে বিভিন্ন সময় বিভিন্ন নাম ঠিকানা বলায় সন্দেহ হয়। পরবর্তীতে ব্যাপক জিজ্ঞাসাবাদে মটর সাইকেল চুরি ও বিক্রির কথা স্বীকার করে। চোরাই মোটরসাইকেল তারা মাদারীপুর জেলার মোস্তফাপুরের লালন সরদারের কাছে বিক্রির কথাও স্বীকার করে।

পরবর্তীতে সখিপুর থানা পুলিশ মাদারীপুর জেলা পুলিশের সহায়তায় মোটরসাইকেল চোর চক্রের ৭ সদস্যকে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারকৃতরা হলেন শরীয়তপুরের জাজিরা উপজেলার মইনুদ্দিন সরদার কান্দি গ্রামের মোতালেব ঢালীর ছেলে সোহেল ঢালী (২৫), গোসাইরহাট উপজেলার দক্ষিন কোদালপুর গ্রামের গিয়াসউদ্দিন দেওয়ানের ছেলে রাসেল দেওয়ান (২৭), মাগুরা জেলার পরননদুয়ারী গ্রামের হাসান ওরফে হান্নান মোল্যা ছেলে হানিফ মোল্যা।

মামলার তদন্ত কর্মকর্তা মো. মিরাজ হোসেন বলেন, আসামীরা মোটরসাইকেল চোর চক্রের সক্রিয় সদস্য। তারা বিভিন্ন কৌশলে মোটরসাইকেল চুরি করে মাদারীপুর, মাগুরাসহ বিভিন্ন জেলায় বিক্রি করে থাকে। আমরা অভিযান চালিয়ে চোর চক্রের সদস্যদের গ্রেফতার করতে সক্ষম হয়েছি। এই চক্রের অন্যান্য সদস্যদের গ্রেফতারের চেষ্টা চলছে। এই পর্যন্ত তিনটি চোরাই মোটরসাইকেল, ৬৯ হাজার টাকাসহ ৭ জন আসামী গ্রেফতার করেছি।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (অপারেশন ও ক্রাইম) মো. সাইফুর রহমান, সিনিয়র সহকারী পুলিশ সুপার আমিনুর রহমান, সখিপুর থানা অফিসার ইনচার্জ মো. আসাদুজ্জামান প্রমূখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here