শুভ জন্মদিন: কুষ্টিয়া সরকারি কলেজ ছাত্রলীগ সভাপতি স্বপন হোসেন

শুভ জন্মদিন: কুষ্টিয়া সরকারি কলেজ ছাত্রলীগ সভাপতি স্বপন হোসেন

দৈনিক বার্তা ২৪ ডেস্ক: কুষ্টিয়া সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি মোঃ স্বপন হোসেনের আজ জন্মদিন।তার এই শুভদিনে অনেক অনেক শুভেচ্ছা ও শুভ কামনা। তিনি কুষ্টিয়া সরকারি কলেজের ইংরেজি বিভাগের শিক্ষার্থী। পড়াশোনার পাশাপাশি তিনি একজন সফল ছাত্রনেতাও।

কুষ্টিয়া সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতির দায়িত্ব সফলতার সাথে পালন করে জেলা ও কেন্দ্রীয় নেতা কর্মীদের মন জয় করে যাচ্ছেন।

স্বপন সদ্য বিলুপ্ত জেলা ছাত্রলীগের নেতাকর্মীদের সাথে নিজেকে সম্পৃক্ত রেখে বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক ও কুষ্টিয়া উন্নয়নের রুপকার কুষ্টিয়া-৩ সদর আসনের সংসদ সদস্য মাহবুব উল আলম হানিফ এমপি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও শহর আওয়ামীলীগের সাধারন সম্পাদক আতাউর রহমান আতার নেতৃত্বে বলিষ্ট ভুমিকা পালন করেন। অসহায় মানুষের পাশে দাঁড়ানো, সুবিধা বঞ্চিত শিশুদের পাশে দাঁড়ানোসহ সম্প্রতি করোনা ভাইরাস প্রতিরোধে কর্মক্ষম মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণসহ হ্যান্ড সেনিটাইজার, মাস্ক ও সাবান বিতরণ করে আলোড়ন সৃষ্টি করেন।পাশাপাশি করোনার এই সময়ে রোগাীদের সেবায় নিজেকে নিয়োজিত করে রেখেছে। পাশাপাশি তার কর্মীদের মাধ্যমেও প্রতিনিয় ভালো কাজের সাথে শামিল হচ্ছেন।

কুষ্টিয়া সরকারি কলেজ ছাত্রলীগকে সফলতার সঙ্গে নেতৃত্ব দিয়ে আসছেন তিনি। এ ইউনিটের সকল নেতা কর্মী ও তার অনুসারিদের বিভিন্নভাবে সার্বক্ষণিক খোজ-খবর রাখেন।

জনপ্রিয় ও সকলের সঙ্গে ভাল ব্যবহারের ফলে হাজারো তরুণের সফল নেতা হিসেবে শত প্রতিবন্ধকতার মাঝে মাথা উচু করে টিকে আছে রাজপথে।

কুষ্টিয়া সরকারী কলেজের সভাপতি মনোনীত হওয়ার আগে তিনি কুষ্টিয়া সদর উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক হিসাবে সুনামের সহিত তার উপর ন্যস্ত দায়িত্ব পালন করেন । এরপর তিনি কুষ্টিয়া সরকারী কলেজ ছাত্রলগীগের সভাপতি হিসেবে মনোনীত হন এবং কুষ্টিয়া সরকারী কলেজের হোস্টেলের উন্নয়নে ইতিবাচক ভূমিকা পালন করেন ।

তিনি কুষ্টিয়ার উন্নয়নের রুপকার জননেতা জনাব মাহবুব উল আলম হানিফ এর সার্বিক তত্তাবধানে এবং কুষ্টিয়ার সদর উপজেলার সুযোগ্য চেয়ারম্যান জনাব আতাউর রহমান আতা এর সার্বিক সহযোগিতায় দেশরত্ন শেখ হাসিনার উন্নয়নের বাংলাদেশের বার্তা ছাত্রলীগের প্রতিটি কর্মীর মাঝে ছড়িয়ে দিচ্ছে।
এ ত্যাগী, সফল ছাত্রলীগ নেতার জন্মদিনে হাজারো ছাত্রলীগ নেতাকর্মী ভালবাসার শুভেচ্ছা জানাচ্ছে তাকে।
দৈনিক বার্তা ২৪ পরিবারের পক্ষ থেকে এ নেতার জন্মদিনে শুভেচ্ছা ও অভিনন্দন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে