শেখ হাসিনার হাতকে শক্তিশালী করাই হোক একমাত্র লক্ষ্য, মতলবের পৌর মেয়ের আওলাদ হোসেন (লিটন)।

0
44
শেখ হাসিনার হাতকে শক্তিশালী করাই হোক একমাত্র লক্ষ্য, মতলবের পৌর মেয়ের আওলাদ হোসেন (লিটন)।

মোঃ তপছিল হাছান প্রতিনিধি: চাঁদপুর মতলব দক্ষিন পৌরসভার সর্বস্তরের জনগণকে আমার সালাম ও শুভেচ্ছা জানাই। বাংলাদেশ আওয়ামী লীগের সুযোগ্য সভানেত্রী বঙ্গবন্ধু-কন্যা শেখ হাসিনার নেতৃত্বের প্রতি অবিচল আস্থা রেখে সব সময় কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করছি।মতলব দক্ষিনের পৌরসভায় বিগত কয়েক বছর ধরে যে সকল নেতাকর্মী, সমর্থক বর্তমান সরকারের উন্নয়ন কর্মকাণ্ডের প্রচারসহ আওয়ামী লীগের বিভিন্ন কর্মসূচিতে আমার পাশে থেকে কাজ করেছেন, তাদের আবেগ, অনুভূতির প্রতি আমার শতভাগ শ্রদ্ধা ছিল,এখনো আছে এবং সব সময় থাকবে। ভবিষ্যতেও একইভাবে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আমাদের একযোগে কাজ করে যেতে হবে। এর কোনো বিকল্প নেই।

বাংলাদেশকে একটি উন্নত, সমৃদ্ধশালী দেশ হিসেবে গড়ে তুলতে শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী নির্বাচিত করাই আমাদের এক এবং একমাত্র লক্ষ্য হওয়া উচিত। নেতা, কর্মী, সমর্থকদের দুঃখ, কষ্ট, ব্যথা, বেদনা, প্রত্যাশার সঙ্গে প্রাপ্তির মিল না থাকা-এগুলোর চেয়েও বড় হচ্ছে বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাওয়ায় শেখ হাসিনার নেতৃত্ব আরও শক্তিশালী করা। আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি সকল ভেদাভেদ, অনৈক্য ভুলে গিয়ে একযোগে কাজ করতে পারলে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করা সম্ভব। রাজনীতিকে সমাজসেবা হিসেবেই আমি দেখি। বাংলাদেশ আওয়ামী লীগ হলো সেই সমাজসেবা করার একমাত্র সঠিক প্ল্যাটফর্ম। দলের নেতাকর্মী, সমর্থকদের প্রতি আমার বিনীত অনুরোধ আপনারা শোককে শক্তিতে পরিণত করে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যেই কাজ করবেন।

ভবিষ্যতে আরও বেশি কর্মসূচি নিয়ে সাধারণ মানুষের পাশে থাকার জন্য আমরা একসাথে, একযোগে কাজ করবো। এবং বঙ্গবন্ধুর আদর্শের বাংলাদেশ গড়ার লক্ষ্যে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবো ইনশাআল্লাহ।আশা করি, কোনো নেতাকর্মীকেই কেউ অবমূল্যায়ন করবেন না। যে সকল আওয়ামী লীগ নেতা মতলব দক্ষিন পৌরসভার দলের মনোনয়নপ্রত্যাশী ছিলেন তাদের মধ্যে ঐক্য গড়ে তোলার উদ্যোগ নেওয়া জরুরি। জ্যেষ্ঠ নেতারা এ ব্যাপারে উদ্যোগী ও আন্তরিক হলে আওয়ামী লীগের একজন ক্ষুদ্র কর্মী হিসেবে আমি দীর্ঘদিন ধরে মতলব পৌর আওয়ামী লীগের সভাপতি হিসেবে দায়িত্বে আছি এবং আমার সব ধরনের সহযোগিতা আগেও করে আআচ্ছি এখনো করবো। অনুগ্রহ করে কেউ কোনো বিভ্রান্তি ছড়াবেন না। নিজেদের মধ্যে অনৈক্য সৃষ্টিকে উৎসাহিত করবেন না। ছোটখাটো ভুলত্রুটিকে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখে বৃহত্তর স্বার্থের জন্য ঐক্য প্রতিষ্ঠায় সকল আওয়ামী লীগ নেতাকর্মী, সমর্থকদের কাজ করতে হবে।

আমি অতীতে যেভাবে মানুষের পাশে ছিলাম ভবিষ্যতে সেভাবেই সব ধরনের ইতিবাচক কর্মকাণ্ডের মাধ্যমে মানুষের জন্য কাজ করে যাবো, এই দৃঢ় অঙ্গীকার ব্যক্ত করছি। সকল নেতাকর্মী, সমর্থকদের প্রতি আমার আহ্বান, আপনারা মহান সৃষ্টিকর্তার কাছে জননেত্রী শেখ হাসিনা ও আমার জন্য প্রার্থনা করবেন। সৃষ্টিকর্তা যা ভালো মনে করেন, সেটি মেনে নিয়েই আমাদের কাজ করতে হবে। নিশ্চয়ই আমরা সফল হবো।
লেখক:মতলব পৌরসভার আওয়ামী লীগ সভাপতি ও মেয়ের আলহাজ্ব আওলাদ হোসেন (লিটন)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here