সম্পদ আত্মসাৎ করতে মাকে নির্যাতন, অতঃপর মামলা

0
2
সম্পদ আত্মসাৎ করতে মাকে নির্যাতন, অতঃপর মামলা

নিজস্ব প্রতিনিধি: চোখের জল বলে দেয় বৃদ্ধ বয়সে কতটা কষ্ট পেলে ছেলের বিরুদ্ধে মামলার সিদ্ধান্ত নেন একজন বৃদ্ধ মা। নয় মাস পেটে ধরে সেই সন্তান জন্ম দিয়ে অনেক আশা নিয়ে লালন-পালন করার পর তার হাতেই নির্যাতনের শিকার হতে হয়। এটি যে কত বড় কষ্টের তা বৃদ্ধ মায়ের চোখের পানিতে বোঝা যায়। এমনি এক পাষণ্ড ছেলে কর্তৃক শারীরিক ও মানসিক নির্যাতনের শিকার হয়ে ছেলের বিরুদ্ধে থানায় অবশেষে অভিযোগ দায়ের করেছেন ৭২ বছর বয়সী মা জমিলা আক্তার। ঘটনাটি ঘটেছে নেত্রকোনার জেলার কেন্দুয়া উপজেলার মাসকা ইউনিয়নের চকসাদক কোনাপাড়া গ্রামে।

পুলিশ খবর পেয়ে ওই বৃদ্ধাকে বুধবার (০৯ নভেম্বর) দুপুরে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। এর আগে গত মঙ্গলবার রাতে একমাত্র ছেলে জুলহাসের বিরুদ্ধে তিনি লিখিত অভিযোগ দায়ের করেন।

স্থানীয় সূত্রে জানা যায়, কেন্দুয়া উপজেলার মাসকা ইউনিয়নের চকসাদক কোনাপাড়া গ্রামের মৃত হাসিম উদ্দিনের স্ত্রী বৃদ্ধা জমিলা আক্তার একাই থাকেন। তাদের একমাত্র ছেলে জুলহাস উদ্দিন (৩০) বিভিন্ন সময় নির্যাতন চালাত বৃদ্ধা মায়ের ওপর। মায়ের ধনসম্পদ আত্মসাৎ করতেই বিভিন্ন সময়ে শারীরিক ও মানসিক নির্যাতন করত ছেলে।

এ বিষয়ে বুধবার কেন্দুয়া থানার ওসি কাজী শাহ নেওয়াজ জানান, খবর পেয়ে পুলিশ ওই বৃদ্ধ নারীকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করে চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। পরে জানতে পারি ওই বৃদ্ধা নারীর ছেলে জুলহাস উদ্দিন তার মায়ের সম্পদ আত্মসাৎ করতে তার মায়ের ওপর হামলা করেছে। আমরা অভিযোগের ভিত্তিতে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিচ্ছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here