সরাইলে দেওড়া বন্ধন যুব সংগঠন উদ্যােগে শারীরিক প্রতিবন্ধী সন্তোষ বাবুকে টিনসেট ঘর উপহার

0
15
সরাইলে দেওড়া বন্ধন যুব সংগঠন উদ্যােগে শারীরিক প্রতিবন্ধী সন্তোষ বাবুকে টিনসেট ঘর উপহার

মোঃরিমন খান, (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে হিন্দু সম্প্রদায়ের শারীরিক প্রতিবন্ধী সন্তোষ_বাবুকে নতুন একটি টিনসেট ঘর উপহার দিলেন সরাইল উপজেলার শাহজাদাপুর ইউনিয়নের দেওড়া বন্ধন যুব সংগঠন। সরাইল উপজেলার শাহজাদাপুর ইউনিয়নের মলাইশ গ্রামের একজন হিন্দু সম্প্রদায়ের পরিবার দীর্ঘদিন যাবত শারীরিক অসুস্থ অনাহারে কোনো রকম জীবন যাপন করে আসছিল, থাকার মত ঘর টুকরো ভাল ছিল না। তাই দেখে দেওড়া বন্ধন যুব সংগঠন উদ্যােগে মলাইশ গ্রামের শারীরিক প্রতিবন্ধী সন্তোষ_বাবু কষ্টটুকু ভাগ করে নিতে বন্ধন যুব সংগঠন এর সকল সদস্যরা নিজস্ব অর্থ ও পরিশ্রম
দিয়ে নতুন একটি টিনসেট ঘর করে দিয়েছে।

হিন্দু সম্প্রদায়ের শারীরিক প্রতিবন্ধী সন্তোষবাবু বলেন, অসহায়ত্বের জীবনে ছিলনা খাবার,ছিলনা বসত ঘর, কোনো রকম জীবন যাপন করে বেঁচে ছিলাম,আমার চলার পথে এক ছেলে মানষিক প্রতিবন্ধি, এবং দুটি মেয়ে সাবালিকা। দেখার মত কেউ পাশে ছিলনা,খবর পেয়ে দেওড়া বন্ধন যুব সংগঠনের সদস্যরা কিছু খাদ্য সামগ্রী নিয়ে আসে , আর আমার পরিবার ও আমার ঘর দেখে বলে যায়, আপনাদের পাশে দেওড়া বন্ধন যুব সংগঠন সব সময় রয়েছে, আর বলেছে আপনাদেরকে আমাদের সংগঠনের পক্ষে থেকে একটি ঘর তৈরি করে দেওয়া হবে। এই কথা শুনে সন্তোষবাবু খুশি হয়ে হাসি দিয়ে বলেন, আপনাদের মতন সংগঠন আছে বলে আমাদের মত সন্তোষ_বাবু আজ পৃথিবীতে বেঁচে আছে।

এ বিষয়ে দেওড়া বন্ধন যুব সংগঠনের সদস্যরা বলেন,সন্তোষ_বাবু শারীরিক প্রতিবন্ধি,একছেলে মানষিক প্রতিবন্ধি, এবং দুটি মেয়ে সাবালিকা। এই অবস্থায় পরিবারটির আয়ের পথ বন্ধ, তাই দেখে আমাদের মানবিক দৃষ্টি থেকে দেওড়া বন্ধন যুব সংগঠন পক্ষে থেকে একটি টিনসেট ঘর উপহার দেয়। অসপ্রদায়িক চেতনা ও মানবপ্রেম থেকে আমাদের আগ্রহটা প্রবল ছিল, উনার বসত ঘরের কাজ শেষ হলেও আর্থিক ভাবে অস্বচ্ছল পরিবারটি। তাই সমাজের বৃত্তবানদের প্রতি আহবান আপনারা একটু নজর দিবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here