সাভারে কিশোর গ্যাং এর হাতে শিক্ষার্থী খুন,কিশোর গ্যাং প্রধান আটক

0
16
সাভারে কিশোর গ্যাং এর হাতে শিক্ষার্থী খুন,কিশোর গ্যাং প্রধান আটক

মোঃইয়াসিন, সাভার (ঢাকা) প্রতিনিধি: ঢাকার সাভারে কিশোর গ্যাংএর হাতে ছুরিকাঘাতে রোহান (১৭) নামের এক শিক্ষার্থী নিহত হয়েছে। এ ঘটনায় নিহতের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (৬ ফেব্রুয়ারি) রাত ৮ টার দিকে সাভারের ব্যাংককলোনী এলাকার এ হত্যাকান্ডের ঘটনা ঘটে। নিহত রোহান সাভারের উলাইল বনপাড়া এলাকার আব্দুস সোবহানের ছেলে। সে স্থানীয় রোদেলা মডেল স্কুলের এসএসসি পরীক্ষার্থী ছিল।

ঘটনার প্রত্যক্ষদর্শী রোহানুলের মামাতো ভাই রিদুয়ান (২২) বলেন, শনিবার রাত আটটার দিকে রোহানুল তাঁকেসহ সুফিয়ান ও জুবায়ের নামে আরও দুজনকে নিয়ে মুড়িমাখা খাওয়ার কথা বলে ব্যাংক কলোনির মুড়ি মটকায় (দোকানের নাম) যায়। দুটি মোটরসাইকেলে করে তাঁরা মুড়ি মটকার পাশে অ্যালাইড ক্যাডেট স্কুলের সামনে পৌঁছানোর পরপরই ৪০ থেকে ৫০ জন কিশোর রোহানুলের ওপর ঝাঁপিয়ে পড়ে। যাদের প্রত্যেকের কাছে লাঠি ছিল। এরপর ওই কিশোরেরা রোহানুলকে লাঠি দিয়ে পেটাতে থাকে। তাঁরা বাধা দিলে তাঁদেরও লাঠি দিয়ে পেটায় ওই কিশোরেরা। এরপর রোহানুলকে তারা গলির ভেতরে নিয়ে বুকে ও পেটে একাধিক ছুরিকাঘাত করে পালিয়ে যায়। মুমূর্ষু অবস্থায় সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসকেরা রোহানুলকে মৃত ঘোষণা করেন।

রিদুয়ান আরও বলেন, ঘটনার সময় ঘটনাস্থলসহ আশপাশের এলাকায় কয়েক’শ লোক থাকলেও কেউ তাঁদের চিৎকারে এগিয়ে আসেননি। এ সুযোগে খুনিরা নির্বিঘ্নে পালিয়ে যায়।

প্রাথমিকভাবে হৃদয় নামের এক যুবকের বিরুদ্ধে হত্যার অভিযোগ তোলেন নিহতের চাচাতো ভাই।

নিহতের চাচাতো ভাই জানান, রোহানের সাথে একটি মেয়ের প্রেমের সম্পর্ক ছিলো। কিন্তু এর মাঝে উত্যক্ত করতো তারই কয়েকজন বন্ধু। ব্যাংক কলোনীর হৃদয় নামের একজন রোহানকে মারার হুমকি দেয়। ওই হৃদয়ই বাসা থেকে ডেকে নিয়ে তার দলবলসহ রোহান কে হত্যা করেছে।

পুলিশ জানায়, কয়েকদিন আগে প্রেম সংক্রান্ত বিরোধে জড়িয়ে পড়ে নিহত রোহান। তার বন্ধুদের সাথে বিরোধ এক পর্যায়ে মিমাংসাও হয়। আজ রোহান সাভারের ব্যাংক কলোনী মুড়িমটকা চায়ের দোকানের সামনে গেলে সেই বন্ধুরা অতর্কিত হামলা চালায়। হাতাহাতির এক পর্যায়ে এক বন্ধু রোহানের বুকে ছড়িকাঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে সাভার মডেল থানার পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম জানান, প্রাথমিক ভাবে ধারনা প্রেম সংক্রান্ত বিরোধের জেরে রোহান তার বন্ধুদের হাতেই খুন হন। এ ব্যাপারে ঘটনাস্থল পরিদর্শন করে নিহতের মরদেহ উদ্ধার করা হয়।
স্থানীয় কিছু সিসিটিভির ফুটেজ সংগ্রহ করে খুনিদের সনাক্তকরণ করা হচ্ছে।

এদিকে ভোরে গোপন সংবাদের ভিত্তিতে অভিযুক্ত কিশোর গ্যাং প্রধান হৃদয় কে ধামরাই থেকে গ্রেফতার করেছে সাভার থানা পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here