সাভারে ধর্ষন ও নারী নির্যাতনের প্রতিবাদে টেক্সটাইল গার্মেন্টস ওয়ার্কার্স ফেডারেশনের প্রতিবাদ সমাবেশ

0
1
সাভারে ধর্ষন ও নারী নির্যাতনের প্রতিবাদে টেক্সটাইল গার্মেন্টস ওয়ার্কার্স ফেডারেশনের প্রতিবাদ সমাবেশ

মোঃইয়াসিন, সাভার(ঢাকা) প্রতিনিধি: সারাদেশে গার্মেন্টস শ্রমিকসহ নারী নির্যাতন ও ধর্ষণের প্রতিবাদে সাভারের আশুলিয়ায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশের আয়োজন করা হয়েছে। শুক্রবার (০৯ অক্টোবর) সকালে সাভার উপজেলার আশুলিয়া প্রেস ক্লাবের সামনে টেক্সটাইল গার্মেন্টস ওয়ার্কার্স ফেডারেশনের উদ্যোগে এ মানববন্ধন অনুষ্টিত হয়। দেশে চলমান পরিস্থিতিতে গার্মেন্টস নারী শ্রমিকসহ দেশব্যাপী, শিশু ও নারী ধর্ষণ এবং বিভিন্ন স্থানে পাশবিক নির্যাতন করে নারীদের হত্যার প্রতিবাদে আশুলিয়ায় মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ হয়েছে।

ঘণ্টাব্যাপী মানববন্ধনে সভাপতিত্ব করেন সংগঠনটির ঢাকা জেলা কমিটির সভাপতি মিজানুর রহমান।এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনটির কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক তপন সাহা। এসময় বক্তারা বলেন, গার্মেন্টস শ্রমিকসহ নারী নির্যাতন ও গণধর্ষণ দেশে মহামারী আকার ধারণ করেছে। তাই দ্রুত ধর্ষকদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলকক শাস্তির দাবি ও সামাজিক প্রতিরোধ গড়ে তোলার আহ্বান জানান।

উক্ত সমাবেশে সকলের মাঝে আরও উপস্থিত ছিলেন, টেক্সটাইল গার্মেন্টস ওয়ার্কার্স ফেডারেশনের ঢাকা জেলা কমিটির, মোঃ ইউসুফ শেখ, গোলাপ মিয়া, শাহিন রেজা, সাভার আশুলিয়া ধামরাই শিল্পঞ্চল, শাহ্ আলম, শফিকুল ইসলাম নেওয়াজ, জান্নাতুল ফেরদৌস আঁখি, রতন হোসেন মোতালেবসহ বিভিন্ন সংগঠনের নেতা কর্মীরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here