সাভারে নীলা হত্যার প্রধান আসামী আটক

0
11
সাভারে নীলা হত্যার প্রধান আসামী আটক

মোঃইয়াসিন, সাভার(ঢাকা) প্রতিনিধি: বহুল আলোচিত স্কুল ছাত্রী নীলা রায় হত্যাকান্ডে অভিযুক্ত প্রধান আসামী মিজানুর রহিমান(২১)অবশেষে পুলিশি তৎপরতায় গ্রেপ্তার। শুক্রবার(২৫সেপ্টেম্বর)রাতে সাভারের রাজফুলবাড়ীয়া এলাকায় কর্নেল ব্রিক ফিল্ডের ভেতর থেকে মিজান ও তার সহযোগী সাকিব (২০) এবং জয়কে (২১) আটক করে সাভার মডেল থানা পুলিশ। মিজানের সহযোগী দুইজনের বাড়ী সাভারের ব্যাংক কলোনী এলাকায়। এর আগে হত্যাকান্ডের মামলার আসামী বখাটে মিজানের মা ও বাবাকে আটক করে র‌্যাব-৪।

বৃহস্পতিবার(২৪সেপ্টেম্বর)গভীর রাতে মানিকগঞ্জ জেলার চারিগ্রাম এলাকা থেকে তাদের আটক করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন আবদুর রহমান (৬০) ও নাজমুন নাহার সিদ্দিকী (৫০)। নাজমুন নাহার সিদ্দিকী ও আবদুর রহমান সাভার পৌরসভার ৪ নং ওয়ার্ডের এ- ৭৪/২ ব্যাংক কলোনীর সাইদুল আলমের বাসায় ভাড়া থাকতেন।
এ ব্যাপারে সাভার মডেল থানার ওসি (তদন্ত) সাইফুল ইসলাম বলেন, লীলা রায় হত্যাকাণ্ডের প্রধান আসামি মিজানকে তার দুজন সহযোগীসহ একটি ব্রিকফিল্ডের ভেতর থেকে গ্রেপ্তার করা হয়েছে। শনিবার তাদের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করা হবে। এর আগে মিজানের মা ও বাবার দু’দিনের রিমান্ড মঞ্জুর করেছে বিজ্ঞ আদালত।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here