সাভারে মুরগি বোঝায় ছিনতাই হওয়া ট্রাক সহ ৪ ছিনতাইকারী আটক

0
1
সাভারে মুরগি বোঝায় ছিনতাই হওয়া ট্রাক সহ ৪ ছিনতাইকারী আটক

মোঃইয়াসিন,সাভার(ঢাকা)সাভারে একটি মুরগী বোঝাই পিকআপ ট্রাক ছিনতাইয়ের ঘটনায় ৪ ছিনতাইকারী গ্রেফতার সহ ছিনতাইকৃত ট্রাক উদ্ধার করেছে সাভার মডেল থানা পুলিশ।

সোমবার (১৯ অক্টোবর) দুপুরে সাভার মডেল থানার এস আই প্রাণ কৃষ্ণ বিষয়টি নিশ্চিত করেন। এর আগে ভোর রাতে অভিযান চালিয়ে সাভার ও ঢাকার বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলো- পটুয়াখালী জেলার মির্জাগঞ্জ থানার দেউলী গ্রামের বিল্লালের ছেলে মো: খোকন সরদার (২২), একই জেলার সদর থানার গাবেরা গ্রামের মো: খলিলের ছেলে মো: রাব্বি (২১), মানিকগঞ্জ জেলার সিঙ্গাইর থানার চান্দুর গ্রামের জয়নাল আবেদীনের ছেলে রুবেল উরুফে রুবেল (৩৫) ও নেত্রকোনা জেলার আটপড়া থানার কতুবপুর গ্রামের সুলতান মিয়ার ছেলে সাহিদুল ইসলাম (৩৫)।

এ বিষয়ে সাভার মডেল থানার এস আই প্রাণ কৃষ্ণ জানান, গত ১৭ অক্টোবর দিনাজপুরের ঘোড়াঘাট থানার বানীগঞ্জ থেকে তার গাড়ির ড্রাইভার ও হেলপারের মাধ্যমে প্রায় ৩ লাখ টাকার মুরগী বোঝাই করেন। এসব মুরগী নিয়ে ব্যবসার উদ্দেশ্য ঢাকায় রওয়ানা হলে, এদিন রাত ১১ টার দিকে পিকআপটি সাভারে ঢাকা-আরিচা মহাসড়কের হেমায়েতপুর এলাকার হোটেল রেড রোজ এর সামনে পৌছালে দুটি ছোট পিকআপ তাদের গতিরোধ করে। এসময় কিছু বুঝে ওঠার আগে আসামিরা তাদের পিকআপ থেকে নেমে মুরগী বোঝাই পিকআপের চালক ও সহযোগীকে ভয়ভীতি দেখিয়ে নামিয়ে মুরগী বোঝাই পিকআপসহ ওই দুই পিকআপ নিয়ে দ্রুত ঢাকার দিকে চলে যায়।

এঘটনায় অভিযোগ দায়ের হলে পুলিশ সিসি টিভি ও প্রযুক্তি ব্যবহার করে অভিযুক্ত চার জনকে গ্রেফতার করে এবং তাদের দেওয়া তথ্য মতে পিকআপটি মিরপুর নওয়ারবাগ থেকে উদ্ধার করা হয়।

এ ঘটনায় ভুক্তভোগীর করা মামলায় গ্রেফতার দেখিয়ে দুপুরে তাদের আদালতে প্রেরন করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here