সাভার পৌরনির্বাচনের ৪ নং ওয়ার্ডে জনপ্রিয়তার শীর্ষে নূরে আলম সিদ্দিকী নিউটন

0
12
সাভার পৌরনির্বাচনের ৪ নং ওয়ার্ডে জনপ্রিয়তার শীর্ষে নূরে আলম সিদ্দিকী নিউটন

মোঃইয়াসিন, সাভার(ঢাকা) প্রতিনিধি: আসন্ন ১৬ জানুয়ারি সাভার পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। পৌরসভার নির্বাচন যতই ঘনিয়ে আসছে জনগণের মাঝে চলছে পছন্দের প্রার্থীতা যাচাই। এরই মধ্যে নিজ নিজ ওয়ার্ড এর জনগণের কাছে প্রতিশ্রুতি বাস্তবায়নে ভুমিকা পালন করেছেন তাদের প্রচার প্রচারণা ও জয় কাজের মধ্য দিয়েই অনেকটা এগিয়ে বর্তমান কাউন্সিলরগন। এমনই একটি সাভার পৌর ৪নংওয়ার্ড। ওয়ার্ডের জনগনের জীবনযাত্রার মান উন্নয়নে রাস্তা ঘাট সংস্কার সহ এলাকার সার্বিক উন্নয়ন সাধন কেরে চলছেন বর্তমান ও আগামীর ৪নং ওয়ার্ড কাউন্সিলর পদ প্রার্থী নুরে আলম সিদ্দিকী নিউটন। বিগত সময় গুলোতে সকল দূর্যোগ ও মহামারী মোকাবেলায় সর্বদাই সকলের পাশে থেকে খাদ্য সামগ্রী সহায়তা সহ সকল বিষয়ে সাহায্যের হাত বাড়িয়ে দিয়ে আসছেন এলাকার জনগনের মাঝে।

গত পৌর নির্বাচনে এই ওয়ার্ড থেকে সকলের ভালবাসা, জনপ্রিয়তা ও জনগনকে দেওয়া প্রতিশ্রুতি বাস্তবায়ন করার লক্ষে জনগণের ভোটে কাউন্সিলর হিসেবে নির্বাচিত হন বর্তমান কাউন্সিলর নুরে আলম সিদ্দিকী নিউটন। নির্বাচনের পর থেকে জনগনকে যা যা প্রতিশ্রুতি দিয়েছেন সেই মতই কাজ করে চলছেন।
এলাকার জনগণের বিভিন্ন সমস্যা সমাধান সহ বিভিন্ন মসজিদ মাদ্রাসা থেকে শুরু করে শিক্ষা প্রতিষ্ঠানে অনুদান নিজ নিজ উদ্যোগে দিয়েছেন।এই ওয়ার্ডকে আধুনিকভাবে গড়ে তুলতে যেসকল খাতে উন্নয়ন করা যায় তার সবই করেছেন সাভার পৌরসভার ৪নং ওয়ার্ডের উন্নয়ন বান্ধব নুরে আলম সিদ্দিকী নিউটন।

আর এই নির্বাচনকে ঘিরে চলছে প্রার্থীদের প্রস্তুতি ও প্রচারনা।নির্ধারন করা হয়েছে প্রতীক।এবারের নির্বাচনে জনগনের সাথে থেকে গনতান্ত্রীক ধারা অব্যাহত রেখে জনগনের সুখ দুঃখের সাথী হতে নূরে আলম সিদ্দিকী নিউটনকে ফাইল কেবিনেট প্রতিক বরাদ্দ করা হয়েছে। জনগণকে কথা দিয়ে, কথা রেখেছেন এবং জনগণের দৌড় গোড়ায় সেবা পৌঁছে দিয়েছেন তারাই প্রকৃত অর্থে এই নির্বাচনে এগিয়ে থাকবে এটাই স্বাভাবিক। এরই ধারাবাহিকতায় ব্যাতিক্রম নয় সাভার পৌরসভার ৪ নং ওয়ার্ড। অত্র ওয়ার্ডের সকল অসহায় গরীব মানুষের পাশে সর্বদাই ছিলেন এবং এলাকার উন্নয়নে থাকবেন এমনই ওয়াদা পালনে প্রস্তুত সর্বদা।

এদিকে ওয়ার্ডের শুধু গরিব অসহায় মানুষই নয় এলাকার সকল শ্রেনী পেশার মানুষের মাঝে সরকারী অনুদান, প্রধানমন্ত্রীর উপহার খাদ্য সামগ্রী, বয়স্ক ভাতা,বিধবা ভাতা, মাতৃ কালীল ভাতা সহ জনকল্যাণে আসা সকল অনুদান সুষ্ঠু নিরপেক্ষ ভাবে বন্টন করে আসছেন। বিভিন্ন দিবস ও ধর্মীয় উৎসবে নিজ উদ্যোগে নগদ অর্থ সহ উপহার সামগ্রী বিতরণ করে থাকেন ওয়ার্ড এর অসহায় গরীব মানুষের মাঝে। আগামীতেও জনগণের কল্যানে ও সেবায় সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে মানুষের হৃদয়ে ঠাই করে নেওয়া সাভার পৌরসভারন ৪নং ওয়ার্ডের কাউন্সিলর নুরে আলম সিদ্দিকী নিউটন এগিয়ে আছেন বলে আশা প্রকাশ করেন এলাকার বিভিন্ন শ্রেণি পেশার মানুষ ও গন্যমান্য ব্যাক্তিবর্গ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here