সাভার পৌরনির্বাচনে সাংবাদিক লাঞ্চিত

0
2
সাভার পৌরনির্বাচনে সাংবাদিক লাঞ্চিত

মোঃইয়াসিন,সাভার (ঢাকা) প্রতিনিধি: সর্বাধিক ভোটারের স্থান সাভার পৌরসভা নির্বাচনের সকাল ৮.৩০ ঘটিকা থেকেই চলছে ভোট গ্রহন।তবে বিভিন্ন ভোট কেন্দ্রে দেখা গেছে ভোটারদের উপস্থিতি ক্ষরা।

এর মাঝেই একটি ভোট কেন্দ্রে বাংলানিউজের সাভার করেসপন্ডেন্ট সাগর ফরাজীর মোবাইল ফোন কেড়ে নেওয়া নিয়ে তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করেছে মেয়রপুত্র কামরুল হাসান শাহিন।

শনিবার (১৬ জানুয়ারি) সকাল সাড়ে ৮টার দিকে সাভারের টাঙ্গাইল ক্যাডেট একাডেমির মহিলা কেন্দ্র এঘটনা ঘটে।

সকালে সাভারের ৫ নং ওয়ার্ডের সেই ভোট কেন্দ্রে গিয়ে প্রথম নারী ভোটারের অভিজ্ঞতা সম্পর্কে জানতে গিয়ে ভিডিও ধারণ করার এক পর্যায়ে মেয়র প্রার্থী আব্দুল গণির ছেলে শাহিন এসে ফোন ছিনিয়ে নেয়। এছাড়া সে ক্ষিপ্ত হয়ে অকথ্য ভাষায় গালাগালিজ করে। পরে ধামরাই থানার পরিদর্শক (ওসি) দীপক চন্দ্র শাহা ফোন ফিরিয়ে নেওয়ার ব্যবস্থা করে দেয়।

এসময় ওই প্রতিবেদকের পাশে থাকা গণমাধ্যমকর্মী বলেন, মেয়র পুত্র হুট করে এসে তার ফোন কেড়ে নেয়। শুরু করে গালিগালাজ। এসময় একজন পুলিশ কর্মকর্তা এসে শাহিনকে নিয়ে যায়। ও সাগরের ফোন ফেরত দিয়ে দেয়।

টাঙ্গাইল ক্যাডেট একাডেমির মহিলা কেন্দ্রের প্রিজাইডিং অফিসার আবুল কালাম আজাদ বলেন, আসলে তেমন কিছু হয়নি। একটু কথা কাটাকাটি হয়েছে আরকি।

এ বিষয়ে ঢাকা জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার মুনীর হোসেন খান বলেন, আমার কাছে একটি লিখিত অভিযোগ দিলে আমি তদন্ত করে ব্যবস্থা নিবো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here