সুনামগঞ্জ প্রেস ক্লাবের উন্নয়নে ৫লক্ষ টাকা অনুদানের ঘোষণা

0
10
সুনামগঞ্জ প্রেস ক্লাবের উন্নয়নে ৫লক্ষ টাকা অনুদানের ঘোষণা

সুনামগঞ্জ প্রেস ক্লাব সুনামগঞ্জ সাংবাদিকদের উন্নয়ণে ৫ লক্ষ টাকা অনুদানের ঘোষণা দিলেন সুনামগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব নুরুল হুদা মুকুট।

গত ৩ সেপ্টেম্বর সার্কিট হাউজের হল রুমে সুনামগঞ্জ একাংশের প্রেস ক্লাবের সাংবাদিকদের মাঝে প্রধান মন্ত্রী র্কতৃক সাংবাদিক পনোদনা চেক বিতরণ অনুষ্ঠানে তিনি ঐ প্রেস ক্লাবের ভবণ নির্মানের জন্য সাংবাদিকদের উন্নয়ণে জেলা পরিষদের অর্থাায়নে ৫লক্ষ টাকা অনুদানের ঘোষনা দেন। এবং সুনামগঞ্জ সাংবাদিকরা দেশের ক্লান্তি কালে নিজেদের জীবন বাজিঁ রেখে মানুষের সুখ দুঃখ জাতির কাছে তুলে ধরেছে বলে তিনি সুনামগঞ্জ সকল সাংবাদিকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

নুরুল হুদা মুকুট বলেন সাংবাদিকদের কারনে সমাজের সকল খবর আজ আমরা সকলে জানতে পারি সাংবাদিকদের অবদান এদেশের উন্নয়ণে মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে দেশ ও মানুষের কল্যাণে কাজ করবে বলে তিনি সকল সাংবাদিকদের কাছে সত্য ও নিরপেক্ষ সাংবাদিকতা করে এদেশকে এগিয়ে নেওয়ার কথা জানান। তিনি সুনামগঞ্জ সকল সাংবাদিকদের ঐক্য বদ্ধ থেকে কাজ করার আশাবাদ ব্যক্ত করেন। এসময় পৌর মেয়র নাদের বখত্ ঐ প্রেস ক্লাবের বিল্ডিং নির্মানের জন্য ১২শত স্কয়ার ফুর্ট জায়গা দেওয়ার প্রতিশ্রুতি দেন বলে জানা যায়।

এসময় উপস্থিত ছিলেন অনুষ্ঠানের প্রধান অতিথি পরিকল্পনা মন্ত্রী এম.এ মান্নান এমপি বিশেষ অতিথি সুনামগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য মহিবুর রহমান মানিক , সুনামগঞ্জ-২আসনের সংসদ সদস্যা ড.জয়াসেন গুপ্তা, সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন, সুনামগঞ্জ-৪আসনের সংসদ সদস্য এড.পীর ফজলুর রহমান মিজবাহ, মহিলা আসনের সাবেক সংসদ সদস্যা এড.সামছুন্নাহার বেগম শাহানা রাব্বানী, মহিলা আসনের সংসদ সদস্যা এড. শামীমা শাহরিয়ার, সুনামগঞ্জ জেলা প্রশাসক আব্দুল আহাদ ,পুলিশ সুপার মিজানুর রহমান,জেলা আওয়ামীরীগের সাধারন সম্পাদক ব্যারিস্টার এম এনামুল কবির ইমন, সুনামগঞ্জ প্রেস ক্লাব সুনামগঞ্জ এর সভাপতি পংকজ কান্তি দে প্রমূখ।এসময় আরও উপস্থিত ছিলেন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকসহ আরও অনেকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here