সেশনজট মুক্ত মেডিকেল শিক্ষাবর্ষের দাবিতে কুষ্টিয়ায় মানববন্ধন

0
2
সেশনজট মুক্ত মেডিকেল শিক্ষাবর্ষের দাবিতে কুষ্টিয়ায় মানববন্ধন

কুষ্টিয়া প্রতিনিধি: সেশনজট মুক্ত মেডিকেল শিক্ষাবর্ষের দাবীতে কুষ্টিয়ায় মানববন্ধন করেছেন মেডিকেল ও ডেন্টাল কলেজের শিক্ষার্থীরা। মঙ্গলবার সকাল ১০টায় কুষ্টিয়া পৌরসভার সামনে অনুষ্ঠিত এই মানববন্ধনে কুষ্টিয়া মেডিকেল কলেজের ও ডেন্টাল কলেজের শতাধিক শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন।

করোরা মহামারীর মধ্যে পরীক্ষা নয়, অনতিবিলম্বে পরবর্তী ধাপের অনলাইন ক্লাস শুরু হওয়া চাই, দাবি করে তারা বলেন, বর্তমান সময়ে স্বাস্থ্যবিধি মেনে বৃত্তিমূলক পরীক্ষায় অংশগ্রহণ করলে প্রতিটি শিক্ষার্থীর স্বাস্থ্যঝুঁকি এবং করোনা আক্রান্ত হওয়ার সমূহ সম্ভাবনা রয়েছে। তাই করোনাকালীন সময়ে ঝুঁকি এড়াতে পরীক্ষার বিকল্প ব্যবস্থা গ্রহণ এবং ১ম, ২য় ও ৩য় বৃত্তিমূলক পরীক্ষার বিষয়ে সংশ্লিষ্ট আদেশ অতিদ্রুত সংশোধিত করা হোক।

এছাড়াও অনতিবিলম্বে সেশনজট দূরীকরণের লক্ষ্যে পরিস্থিতি বিবেচনা করে অটোপ্রমোশনের মাধ্যমে পরবর্তী ফেজের অনলাইন ক্লাস শুরুর নির্দেশনা দেয়া হোক এবং ক্লাস ও পরীক্ষা সংক্রান্ত সকল আদেশের ক্ষেত্রে অগ্রাধিকার ভিত্তিতে মেডিকেল শিক্ষার্থীদের স্বাস্থ্যঝুঁকির কথা বিবেচনা করার জন্য তারা কর্তৃপক্ষের সরাসরি হস্তক্ষেপ প্রত্যাশা করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here