স্কলাস্টিক অনলাইন ওয়েব সাইট উন্মুক্ত

0
116
স্কলাস্টিক অনলাইন ওয়েব সাইট উন্মুক্ত

উন্মুক্ত হল ইংরেজি ভাষা ও চাকরি প্রস্তুতি বিষয়ক প্রতিষ্ঠান স্কলাসটিক অনলাইন (Scholastic Online) এর নিজস্ব ওয়েব সাইট। সাম্প্রতি স্কলাসটিক অনলাইন তাদের ফেজবুক পেইজে ওয়েব সাইটটি উন্মুক্ত করার ঘোষণা দেন।

Come to learn, Go to serve শিখো এবং শেখাও এই শ্লোগান কে সামনে রেখে যাত্রা শুরু ফেব্রুয়ারিতে স্কলাসটিক অনলাইনের । প্রতিষ্ঠানটি সফলতার সাথে কার্যক্রম চালিয়ে যাচ্ছে। Scholastic Online এর প্রতিষ্ঠাতা ও সিইও মো: আবু তালহা বলেন, সমগ্র বিশ্ব একটি দুর্যোগকালীন সময় অতিবাহিত করছে এ পরিস্থিতিতে শিক্ষার্থীদের শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকায় শিক্ষা কার্যক্রম ব্যহত হচ্ছে। শিক্ষার্থীরা তাদের শিক্ষা কার্যক্রমে কিছুটা হলেও স্কলাসটিক অনলাইনের ওয়েব সাইটের মাধ্যমে ভিডিও টিউটরিয়াল দেখে চালিয়ে নেওয়ার সহযোগিতায় এ ওয়েব সাইটটি উন্মুক্ত করা হয়েছে। এখানে ইতমধ্যে ২০০০+ শিক্ষার্থীরা শিক্ষা সংক্রান্ত বিভিন্ন বিষয়ক সহযোগিতা গ্রহন করছেন। ১৫০+ ইংরেজি ভাষা, ইংরেজি গ্রামার, বাংলা ভাষা, বাংলা ব্যাকরণ, গনিত, বিজ্ঞান সহ বিভিন্ন বিষয় টিউটরিয়াল ওয়েব সাইটটিতে সংযুক্ত করা হয়েছে।স্কলাস্টিক অনলাইনের ইন্সট্রাকটর ইমন খান বলেন, এই প্রতিষ্ঠানের অধিনে একটি ইউটিউব চ্যানেল ও ফেজবুক পেজে ২০০+ শিক্ষা বিষয়ক ভিডিও দ্বারা সমৃদ্ধ এবং এবছরের শেষ নাগাদ ১০০০+ টিউটরিয়াল সমৃদ্ধ হবে ইনশা- আল্লাহ। ব

িসিএস প্রস্তুতি সহ সকল ধরণের সরকারি চাকরি প্রস্তুতি সম্পর্কিত কনটেন্ট সহ আমাদের সকল কার্যক্রম ধারাবাহিকভাবে ওয়েব সাইট, ফেজবুক পেইজ ও ইউটিউব চ্যানেলে চলমান থাকবে ইন্সট্রাকটর মুস্তাফিজুর রহমান বলেন সংযুক্ত করেন।মেন্টর কুষ্টিয়ার পরিচালক সানোয়ার ফারাইজী বলেন, করোনাকালীন এ ধরনের উদ্দ্যোগ প্রসংশনীয় । আমি আশাকরি প্রতিষ্ঠানটির ওয়েব সাইট দক্ষ জনশক্তি গড়তে অগ্রনি ভূমিকা পালন করবে। ফেজবুক পেজে মো: জাহাঙ্গির আলম আরো বলেন, প্রতিষ্ঠানটির সাথে আমার আত্মার সম্পর্ক সার্বিক সহযোগিতা ও দিকনির্দেশনায় সার্বক্ষণিক আমি প্রতিষ্ঠানির সাথে রয়েছি।আমি আশা করি পূর্নউদ্দ্যোমে যোগ্য নাগরিক গড়াতে কাজ করতে নি:সন্ধে এটা একটি শিক্ষা বান্ধব উদ্দ্যোগ।এডমিন এস এম সরোয়ার পারভেজ যুক্ত করেন, স্কলাসটিক অনলাইন (Scholastic Online) কনটেন্টগুলো সহজ করবে এবং সেবাগ্রহনকারীরা আশাকরি আগ্রহী হবে।

স্কলাসটিক অনলাইন (Scholastic Online) এর , প্রোগ্রাম প্লানার মইনুদ্দিন আহমেদ সকলকে ওয়েব সাইটটি থেকে শিক্ষা বিষয়ক কনন্টেন্টের সঙ্গে থাকার আহব্বান জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here