‘স্ত্রীকে ধর্ষণের’ অভিযোগে পুলিশ সদস্য গ্রেফতার

0
1
‘স্ত্রীকে ধর্ষণের’ অভিযোগে পুলিশ সদস্য গ্রেফতার

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানায় নারীর দায়ের করা ধর্ষণের মামলায় আবদুল কুদ্দুছ নয়ন (৩৫) নামে এক পুলিশ সদস্যকে রাজারবাগ পুলিশ লাইনস থেকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৮ অক্টোবর) ভোরে রাজারবাগ পুলিশ লাইনস থেকে তাকে গ্রেফতার করা হয়েছে বলে সময় নিউজকে নিশ্চিত করেছেন সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুল ফারুক।

তিনি বলেন, স্বামীর-স্ত্রীর মধ্যে ঝামেলা ছিল। তাদের বিয়ে হয়েছে ঠিকই তবে কাবিননামা নেই। গ্রেফতারের পর আসামিকে আদালতে পাঠানো হয়েছে।

এর আগে বুধবার রাতে সিদ্ধিরগঞ্জের মিজমিজি এলাকার এক নারী (২৫) ধর্ষণের অভিযোগ এনে নয়নের বিরুদ্ধে মামলা দায়ের করেন। ওই নারী এক বিউটি পার্লারের কর্মচারী এবং দুই সন্তানের জননী বলে পুলিশ জানিয়েছে।

অপরদিকে গ্রেফতারকৃত পুলিশ সদস্য আবদুল কুদ্দুস নয়ন রাজারবাগ পুলিশ লাইনসে কর্মরত রয়েছেন।

মামলার বরাত দিয়ে সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুল ফারুক রাতে বিষয়টি নিশ্চিত করে বলেন, মামলার বাদী ওই নারী সিদ্ধিরগঞ্জ থানার মিজমিজি এলাকায় একটি বিউটি পার্লারে কাজ করেন। দুই বছর আগে ফেসবুকে পুলিশ সদস্য আবদুল কুদ্দুস নয়নের সঙ্গে তার পরিচয় হয়। পরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। প্রেমের সূত্র ধরেই তাদের বিয়ে হয়। তবে তাদের কোনো কাবিননামা ও বিয়ের রেজিস্ট্রির নথি নেই। মসজিদের হুজুর ডেকে বিয়ে পড়ানো হয় বলে ওই নারী পুলিশকে জানায়।

ওসি কামরুল ফারুক আরও বলেন, ওই নারীর আগের স্বামীর সঙ্গে ছাড়াছাড়ি হয়েছে। আগের ঘরের দুটি সন্তানও রয়েছে। বুধবার রাতে ওই নারী থানায় এসে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here