স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে সরাইল উপজেলা প্রেসক্লাবে আলোচনা সভা

0
48
স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে সরাইল উপজেলা প্রেসক্লাবে আলোচনা সভা

মো রিমন খান,ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি: স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ৫০ বছর উপলক্ষে সরাইল উপজেলা প্রেসক্লাবে বুধবার (২৪ মার্চ) দুপুরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সরাইল উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোঃ শফিকুর রহমানের সভাপতিত্বে এবং সহসভাপতি শরীফ উদ্দিনের সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাবেক সংসদ সদস্য এড. জিয়াউল হক মৃধা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান রফিক উদ্দিন ঠাকুর, উপজেলা নির্বাহী অফিসার মোঃ আরিফুল হক মৃদুল, সহকারী কমিশনার (ভুমি) ফারজানা প্রিয়াংকা, সরাইল সরকারি কলেজের অধ্যক্ষ মৃধা আহমাদুল কামাল, উপজেলা প্রকৌশলী নিলুফা ইয়াছমিন।

বক্তব্য রাখেন উপজেলা মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার আনোয়ার হোসেন, সরাইল উপজেলা প্রেসক্লাবের উপদেষ্টা মোঃ হুমায়ূন কবির, শাহ রহমত হোসেন, মোঃ জহিরুল ইসলাম মন মিয়া। উপজেলা প্রেসক্লাবের আজীবন সদস্য সায়মন ইসলাম প্রমূখ।

প্রধান অতিথি এড. জিয়াউল হক মৃধা বলেন, আগামী ২৬ মার্চ স্বাধীনতার ৫০ বছর পূর্ণ হবে। আমরা এই ৫০ বছরে বঙ্গবন্ধুর আদর্শের কী দিতে পারলাম, আর কী দিতে পারলাম না সেগুলো এখন পর্যালোচনার সময়। আমরা মনে করি বঙ্গবন্ধুর সোনার বাংলা নির্মাণে, কল্যাণকর রাষ্ট্র ব্যবস্থা কায়েমের মধ্য দিয়ে তার আদর্শকে উজ্জীবিত করা যাবে এবং তা পূর্ণতা পাবে। এজন্য আমরা চাই জনকল্যাণের রাষ্ট্র এবং জনগণের গণতন্ত্র। এই লক্ষ্যে বঙ্গবন্ধু কন্যা যে লড়াই সংগ্রাম করছেন, তা পূর্ণতা পাক। রাব্বুল আলামিন আমাদের শক্তি, সামর্থ্য দিন, আমরা যেন বঙ্গবন্ধুর সোনার বাংলা প্রতিষ্ঠা করতে পারি।

এ সময় বক্তারা সরাইল উপজেলা প্রেসক্লাবের এমন সুন্দর আয়োজনের জন্য ধন্যবাদ জানায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here