হতাশাগ্রস্ত হয়ে বশেমুরবিপ্রবি ছাত্রীর আত্মহত্যা

0
2
হতাশাগ্রস্ত হয়ে বশেমুরবিপ্রবি ছাত্রীর আত্মহত্যা

রিফাত ইসলাম, বশেমুরবিপ্রবি প্রতিনিধি: গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বশেমুরবিপ্রবি) এর এক শিক্ষার্থী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে জানা গিয়েছে।ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের ওই শিক্ষার্থীর নাম মনীষা হীরা। তিনি বিশ্ববিদ্যালয়ের ২০১৬-২০১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী।

গতকাল ১০ অক্টোবর শনিবার দিনগত রাতে নিজ বাসায় গলায় ফাস দিয়ে আত্মহত্যা করেন। তার বাড়ি গোপালগঞ্জ জেলার সবুজবাগে। আত্মহত্যার বিষয়ে তার বিভাগের এক শিক্ষার্থী নাম প্রকাশে অনিচ্ছা প্রকাশ করে বলেন “যতটুকু জেনেছি তার সাথে এক জনের সম্পর্ক ছিলো। সেই ছেলে জব করতো।আনুমানিক মাস খানেক আগে সেও আত্মহত্যা করে বলে জেনেছি।”

নাম প্রকাশে অনিচ্ছুক আরেক শিক্ষার্থী জানান মনীষা হীরার বাসা থেকে বিয়ে ঠিক করা হয়েছিলো।আগামী মাসের ২ তারিখে বিয়ে হওয়ার কথা ছিলো। কিছুদিন আগে তার সাথে সম্পর্ক থাকা ছেলেটিও আত্মহত্যা করে।এই নিয়েই ডিপ্রেশনে থাকতো সে।এই ডিপ্রেশনেই আত্মহত্যা করেছে বলে শুনেছি। ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের এক শিক্ষকও জানান উক্ত শিক্ষার্থীকে আগে থেকেই ডিপ্রেসড মনে হতো।ডিপ্রেশন থেকেই আত্মহত্যা করে থাকতে পারে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here