হবিগঞ্জের নবীগঞ্জে ৪ বছরের শিশু ধর্ষন , ধর্ষক গ্রেফতার

0
1
হবিগঞ্জের নবীগঞ্জে ৪ বছরের শিশু ধর্ষন , ধর্ষক গ্রেফতার

আলী জাবেদ মান্না, হবিগঞ্জ জেলা প্রতিনিধি: হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার বাউশা ইউনিয়নের পূর্ব জাহিরপুর গ্রামের মাঠে ৪ বছরের শিশুকে ধর্ষনের অভিযোগ পাওয়া গেছে। এ বিষয়ে নবীগঞ্জ থানায় গত ২৮ নভেম্বর মামলা দায়ের করা হয়েছে।

অভিযুক্ত আসামীকে (১ ডিসেম্বর) মঙ্গলবার বিকাল ৩টায় গ্রেফতার করেছে নবীগঞ্জ থানা পুলিশ। মামলার অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা যায়, সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের গন্ধর্ব্বপুর গ্রামের ব্যবসায়ী দিলু মিয়ার ছোট মেয়ে ৪ বছরের তার বোনের বাড়ী হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার বাউশা ইউনিয়নের পূর্ব জাহিরপুর গ্রামে বেড়াতে যায়। তার আপন দুলাভাই ফুল মিয়ার ছেলে ছবুর মিয়া বিভিন্ন প্রলোভন দিয়ে ধর্ষন করার পায়তারা করছিল।

গত ১৪ নভেম্বর দুপুর ২টায় তার বাড়ীর পাশে ক্ষিরা ক্ষেতে ক্ষিরা খাওয়ানোর কথা বলে ধর্ষন করে। শিশুকে ধর্ষন করে অচেতন অবস্থায় বাড়ীতে নিয়ে আসলে বাড়ীর লোক অচেতন হওয়ার বিষয় জানতে চাইলে ছবুর মিয়া জানায় তার শালী মাথা গুরে পরে অচেতন হয়ে গিয়েছে। সাথে সাথে মেয়েকে তার বাড়ী জগন্নাথপুরের গন্ধর্ব্বপুর গ্রামে পাঠিয়ে দেয়। মেয়ের বাবা মেয়েকে চিকিৎসার জন্য জগন্নাথপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তার অবস্থা খারাপ হওয়ায় সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালে প্রেরণ করেন। পরে ডাক্তাররা শিশুকে হাসপাতালে ভর্তি করেন। গত (২৮ নভেম্বর) শিশুর মা বাদী হয়ে নবীগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেন।
দিলু মিয়া জানান, আমার অবুঝ শিশুকে নরপশু ধর্ষণ করেছে। আমার স্ত্রী নবীগঞ্জ থানায় মামলা করার পর তাকে পুলিশ গ্রেফতার করে।

বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী ধর্ষকদের কঠোরভাবে দমন করতে আইন করেছেন। আমি একজন সাধারন মানুষ মামলা চালানো সম্ভব নয়। বর্তমান প্রশাসনের আছে আকুল আবেদন । আমার অবুঝ শিশুর ধর্ষনকারীর বিচার করা হউক। গ্রেফতারের সতত্যা নিশ্চিত করে নবীগঞ্জ থানার সাব-ইন্সপেক্টর মো. সামছুল ইসলাম জানান, ৪ বছরের শিশুকে যৌন হয়রানীর অভিযোগ পেয়ে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে (১ ডিসেম্বর)

মঙ্গলবার বিকাল ৩টায় নবীগঞ্জ বাজার থেকে গ্রেফতার করি। গ্রেফতারকৃত আসামীকে (২ ডিসেম্বর) বুধবার হবিগঞ্জ কোর্টে প্রেরণ করেছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here