আইসোলেশনে থেকে দোয়া চেয়েছেন এমপি তন্ময়

0
115
আইসোলেশনে থেকে দোয়া চেয়েছেন এমপি

জোবায়ের ফরাজী,বাগেরহাট: করোনা সংক্রামন রোধে ব্যতিক্রমধর্মী উদ্যোক্তা সংসদ সদস্য শেখ তন্ময় মামাতো ভাইয়ের বাসায় বর্তমানে আইসোলেশনে রয়েছেন। চিকিৎসকের পরামর্শে তার ব্যক্তিগত সহকারীর করোনা রিপোর্ট পজেটিভ আসার পর আইসোলেশনে যান তিনি। করোনা কালীন দুঃসময়ে বঙ্গবন্ধু পরিবারের তৃতীয় প্রজন্মের সদস্য বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ তন্ময় তার নির্বাচনী এলাকার (বাগেরহাট সদর এবং কচুয়া) নিরবিছিন্নভাবে সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছেন। করোনা কালীন সময়ে  ব্যতিক্রমধর্মী উদ্যোগে হটলাইনের মাধ্যমে চিকিৎসাসেবা, গর্ববতী মায়ের জন্য পুষ্টিকর খাদ্য সামগ্রী বিতরণ, ডক্টরস সেফটি চেম্বার স্থাপনসহ নানা ব্যতিক্রমধর্মী উদ্যোগের কারনে  আলোচনায় আসেন তুমুল জনপ্রিয় এ সংসদ সদস্য।  


তাছাড়া,বিভিন্ন সময়ে ধাপে-ধাপে খাদ্য সামগ্রী উপহার দিয়েছেন। মানুষের দ্বারে দ্বারে চিকিৎসা সেবা পৌঁছানোসহ বিভিন্ন সামাজিক কর্মকান্ডের মাধ্যমে জনগণের পাশে থেকেছেন। করোনা কালীন সময়ে পবিত্র মাহে রমজানের শুরুতে ইফতার সামগ্রী বিতরণ করেছেন, আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে তার নির্বাচনী এলাকার সাধারণ জনগণের মাঝে- বিশেষ করে উপজেলা, ইউনিয়ন এবং ওয়ার্ড পর্যায়ের দলীয় বিভিন্ন সংগঠনের নেতাকর্মীদের মাঝে ক্ষেত্র বিশেষ নগদ অর্থ এবং চাল, ডাল, আলু, তেল, পেয়াজ, গুড়া দুধ, সেমাই, চিনিসহ বিভিন্ন পণ্য উপহার হিসেবে দিয়েছেন।


বাবা হার্টের রোগ এবং দাদীর বার্ধক্যজনিত কারনে মামাতো ভাইয়ের বাসায় বর্তমানে তিনি আইসোলেশনে আছেন বলে জানা গেছে। আইসোলশেনে থাকলেও মুঠোফোনের মাধ্যমে এলাকার সার্বিক কর্মকান্ড মনিটরিং করছেন। রিপোর্টের ফলাফল নেগেটিভ আসলে আগামী ২৩ জুন বাজেট অধিবেশনে যোগ দেওয়ার আশা প্রকাশ করে দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন তিনি। 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here