আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জুলহাস উদ্দিন চেয়ারম্যানের শুভেচ্ছাবার্তা

0
122
আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জুলহাস উদ্দিন চেয়ারম্যানের শুভেচ্ছাবার্তা

সাইফুল ইসলাম, টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইল জেলার মধুপুর উপজেলার ৩ নং বেরীবাইদ ইউনিয়নের চেয়ারম্যান জুলহাস উদ্দিন বাংলাদেশ আওয়ামী লীগ এর জন্মদিনে সংগঠনটির অগণিত নেতা-কর্মী, সমর্থক ও শুভানুধ্যায়ীসহ দেশবাসীকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

তিনি শুভেচ্ছাবার্তায় জানিয়েছেন, “১৯৪৯ সালের ২৩ শে জুন থেকে বাংলাদেশ আওয়ামী লীগের পথচলা শুরু হয়েছে। আর প্রতিষ্ঠালগ্ন থেকেই সুদীর্ঘ পথ পরিক্রমায় বাংলাদেশ আওয়ামী লীগ বাঙালি জাতির ভাষা আন্দোলন, স্বাধীনতা সংগ্রাম ও মুক্তিযুদ্ধসহ সকল গণতান্ত্রিক ক্ষেতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন। একইসাথে সাধারণ মানুষের মৌলিক অধিকার ও ভোটের অধিকার আদায়ের আন্দোলনে নেতৃত্বদানের সুমহান গৌরব অর্জন করেছেন।এছাড়াও আওয়ামী লীগ প্রতিষ্ঠার পর এ দেশে যত প্রকার বিশাল অর্জন দেখছেন, তা আওয়ামী লীগের নেতৃত্বেই হয়েছে।”

শুভেচ্ছা বার্তায় তিনি আরও জানিয়েছেন, “জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দূরদর্শী নেতৃত্বের কারণেই আওয়ামী লীগ সংগঠনটি জীবনতরী নামের একটা ক্ষেত্রে পরিণত হতে পেরেছে। এমনকি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশে চলমান উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে হবে। তাহলেই প্রকৃত অর্থে বঙ্গবন্ধু’র স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠা সম্ভব হবে।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here