আগামী দিনের রাজনীতিতে জাতীয় পার্টি একটি ব্র্যান্ড হিসেবে বিবেচিত হবে: জিএম কাদের

0
112

ঢাকা: আগামী দিনের রাজনীতিতে জাতীয় পার্টি একটি ব্র্যান্ড হিসেবে বিবেচিত হবে বলে জানিয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের এমপি।

তিনি বলেন, ব্র্যান্ডের পণ্য যেভাবে মানুষ মূল্যায়ন করে, তেমনি জাতীয় পার্টির নেতা-কর্মীরা দেশবাসীর কাছে আদর্শ নেতা হিসেবে বিবেচিত হবেন।

মঙ্গলবার জাতীয় পার্টির চেয়ারম্যানের উত্তরা বাসভবনে শুভেচ্ছা বিনিময়কালে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, জাতীয় পার্টি দেশবাসীর সামনে একটি দেশপ্রেমিক রাজনৈতিক শক্তি। এরশাদের নেতৃত্বে উন্নয়ন, সুশাসন ও সামাজিক নিরাপত্তা নিশ্চিতে জাতীয় পার্টির রয়েছে গৌরবোজ্জল ঐতিহ্য। কিন্তু আওয়ামী লীগ ও বিএনপি দেশের মানুষকে সুশাসন দিতে ব্যর্থ হয়েছে। তাই দেশের মানুষ জাতীয় পার্টির ওপর ভরসা রাখতে চায়। জাতীয় পার্টিকে দেশের মানুষ রাষ্ট্র ক্ষমতায় দেখতে চায়।

এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- জাতীয় পার্টি খুলনা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব ও প্রেসিডিয়াম সদস্য সাহিদুর রহমান টেপা, সিলেট বিভাগীয় অতিরিক্ত মহাসচিব ও প্রেসিডিয়াম সদস্য এটি ইউ তাজ রহমান, চট্টগ্রাম বিভাগীয় অতিরিক্ত মহাসচিব ও প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট মো. রেজাউল ইসলাম ভূইয়া, জাতীয় পার্টি চেয়ারম্যানের উপদেষ্টা শেরিফা কাদের, নাজনীন সুলতানা, ভাইস চেয়ারম্যান শেখ আলমগীর হোসেন, ধর্ম বিষয়ক সম্পাদক এসএম আল জুবায়ের, সাহিত্য বিষয়ক সম্পাদক সুমন আশরাফ, যুগ্ম কোষাধ্যক্ষ অ্যডভোকেট মো. আবু তৈয়ব প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here