আটোয়ারীতে চার জন করোনা জয় করে স্বাভাবিক জীবনে

0
120
আটোয়ারীতে চার জন করোনা জয় করে স্বাভাবিক জীবনে

মোঃ আকাশ ইসলাম, আটোয়ারী,(পঞ্চগড়) প্রতিনিধি : পঞ্চগড়ের আটোয়ারীতে এক অন্তসত্বা মহিলা সহ চার জনকে ফুলেল শুভেচ্ছা সহ করোনা জয়ের ছাড়পত্র দিয়েছেন উপজেলা স্বাস্থ্য বিভাগ।

আজ, বৃহস্পতিবার (১৮জুন) দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের হলরুমে করোনা জয়ীদের ফুলেল শুভেচ্ছা দেওয়া হয় এবং করোনা সময়কালীন তাঁদের অভিজ্ঞতার কথা শোনা হয়। উপজেলা স্বাস্থ্য ও প: প: কর্মকর্তা ডাঃ হুমায়ুন কবিরের আয়োজনে ছাড়পত্র অনুষ্ঠানে এসময় আরও উপস্থিত ছিলেন, ডাঃ এ.কে.এম সানোয়ার হুদা (সাধন), রাধানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: আবু জাহেদ, দৈনিক যায়যায়দিন ও বিজয় টিভির আটোয়ারী প্রতিনিধি সাংবাদিক মনোজ রায় হিরু সহ স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা ও কর্মচারীরা।

স্বাস্থ্য বিভাগ সুত্রে জানা গেছে, উপজেলার রাধানগর ইউনিয়নের গোবিন্দপুর গ্রামের জনৈক নারায়নগঞ্জ ফেরৎ এক অন্তসত্বা মহিলা (২২), প্রধানপাড়া গ্রামের গাজীপুর ফেরৎ জনৈক যুবক (২৩) ও ছোটদাপ গ্রামের কুমিল্লা ফেরৎ জনৈক যুবক (১৯) এবং বলরামপুর ইউনিয়নের চামেশ^রী গ্রামের টঙ্গী ফেরৎ জনৈক যুবকের (৪৫) বুধবার (১৭জুন) সন্ধায় প্রাপ্ত রিপোর্টে তাঁদের ফলোআপের ফলাফল নেগেটিভ আসায় করোনা জয়ের ছাড়পত্র প্রদান করা হয়। উল্লেখ্য, আটোয়ারীতে মোট করোনা আক্রান্ত দশ জনের মধ্যে এপর্যন্ত পাঁচজন করোনা যুদ্ধে জয়ী হয়ে স্বাভাবিক জীবনে ফিরে গেল। উপজেলা পরিষদ, স্বাস্থ্য বিভাগ, পুলিশ বিভাগ এবং সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের পক্ষে তাঁদের শুভেচ্ছা জানানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here