আত্রাইয়ে ইয়াবা-সহ আটক ৩

0
93
আত্রাইয়ে ইয়াবা-সহ আটক ৩

আব্দুল মজিদ মল্লিক, আত্রাই (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর আত্রাইয়ে ৭০পিচ ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে আত্রাই থানা পুলিশ। শনিবার সন্ধ্যায় বিশেষ অভিযান চালিয়ে তাদেরকে ইয়াবাসহ আটক করা হয়।
রবিবার সকালে তাদের নওগাঁ জেল হাজতে প্রেরণ করা হয়েছে। আটকৃতরা হলো উপজেলা ছাত্রলীগের সাবেক শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক ও উপজেলার ভবানীপুর গ্রামের মৃত-বেলাল হোসেনের ছেলে তানভীর আহমেদ প্রিন্স (২৩), একই গ্রামের মজিবর রহমানের ছেলে সোহেল রানা (২৪) ও উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি ও পূর্ব দূর্গাপুর গ্রামের রুস্তম আলীর ছেলে জোনায়েদ হোসেন দেশা (২৩)।

আত্রাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেম উদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে এসআই মোস্তাফিজুর রহমান ও এসআই প্রদীপ জানতে পারেন যে ওই ৩জন মাদক ব্যবসায়ী ইয়াবা নিয়ে নওগাঁ থেকে আত্রাই উপজেলার নিজ নিজ এলাকায় বিক্রির উদ্দ্যেশ্যে নিয়ে আসছে। এমন তথ্যে পথেমধ্যে উপজেলার মিরাপুর নামক স্থানে তল্লাসী করে তাদের কাছ থেকে ৭০পিচ ইয়াবা পাওয়া যায়।
তিনি আরো বলেন তারা দীর্ঘদিন যাবত গোপনে এলাকায় মাদকের ব্যবসা করে আসছিলো। আটককৃতদের বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে। রবিবার সকালে তাদেরকে আদালতে সোর্পদ করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here