আর্তমানবতার সেবায় রোটারীয়ানরা কাজ করবে :- কামারুল আরেফীন

0
171
আর্তমানবতার সেবায় রোটারীয়ানরা কাজ করবে :- কামারুল আরেফীন


কুষ্টিয়া প্রতিনিধি:
রোটারি ক্লাব অব কুষ্টিয়া রমজানের ৩য় দিনে কুষ্টিয়ার বিভিন্ন এলাকায় ১ হাজার ১৫ জনকে খাদ্য উপহার বিতরণ করেছে। পুরো রমজান মাসজুড়ে জেলার বিভিন্ন প্রান্তে রান্না করা খাবার সরবরাহ করবে। আর এতে সহযোগীতা করছে খেয়া রেস্তরাঁ। ৩য় দিনের কর্মসূচির শুভ সুচনা করেন মিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান রোটারিয়ান কামারুল আরেফীন।

এসময় রোটারী ক্লাব অব কুষ্টিয়ার প্রেসিডেন্ট সৈয়দা হাবীবা, রোটারীয়ান অজয় সুরেকা, রোটা: মো: ফখরুল আলম মিলন, কেএএম রুয়াইম রাব্বিসহ রোটারীয়ানরা উপস্থিত ছিলেন।

এসময় রোটারিয়ান কামারুল আরেফীন বলেন, আর্তমানবতার সেবায় রোটারীয়ানরা সকলেই ঐক্যবদ্ধ হয়ে কাজ করবে বলে আমি বিশ্বাস করি। এছাড়াও রোটারি ক্লাব অব কুষ্টিয়ার গত ২৮ মার্চ ২০২০ তারিখ থেকে আজ অবধি কর্মসূচি চলমান রাখায় সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানান তিনি।

রোটারী ক্লাব অব কুষ্টিয়ার প্রেসিডেন্ট সৈয়দা হাবীবা জানান, করোনা পরিস্থিতিতে জরুরী খাদ্য উপহার দিয়ে সাধারণ মানুষের পাশে দাঁড়াতে রোটারি ক্লাব অব কুষ্টিয়া এই রমজান মাসজুড়ে প্রতিদিন ১হাজার মানুষকে ইফতার ও খাবার উপহার বিতরণ কার্যক্রম শুরু করেছি। দিনে দিনে খাদ্য চাহিদা বেড়েই চলেছে। প্রতিদিন আমাদের নিকট নতুন নতুন আবেদন করছেন অনেকে। আমরা সাধ্যমত তাদের পাশে থাকার চেষ্টা করে যাচ্ছি। আমরা সকলের সহযোগিতা গ্রহন করছি। যে কেউ চাইলে রোটারি ক্লাব অব কুষ্টিয়াকে সহযোগিতা করতে পারেন বলৌ উল্লেখ করেন তিনি। দৈনিক বার্তা ২৪ / ২৭ এপ্রিল ২০২০।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here