আশুলিয়ায় দুস্থ্য-কর্মহীনদের মাঝে প্রয়োজনীয় খাদ্য সামগ্রী ও শিশু খাদ্য বিতরণ করেন

0
182
আশুলিয়ায় দুস্থ্য-কর্মহীনদের মাঝে প্রয়োজনীয় খাদ্য সামগ্রী ও শিশু খাদ্য বিতরণ করেন

মোঃইয়াসিন, সাভার প্রতিনিধি: বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের প্রভাবে দেশের মানুষ সংকটময় সময় পার করছে। এই সংকটময় সময়ে আশুলিয়ায় অসহায়, দরিদ্র ও কর্মহীনদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে খাদ্য সামগ্রী ও শিশু খাদ্য বিতরণ করেছেন আশুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ শাহাবুদ্দিন মাদবর।

বৃহষ্পতিবার ( ৩০ এপ্রিল ) সকাল ১০টায় আশুলিয়া স্কুল এন্ড কলেজ মাঠে সামাজিক দুরুত্ব বজায় রেখে এ সকল খাদ্য সামগ্রী ও শিশু খাদ্য বিতরণ করা হয়। বিতরণকৃত খাদ্য সামগ্রীর মধ্যে ছিলো চাউল, ডাউল,সয়াবিন তেল,লবন,আলু,পিঁয়াজ।
শিশুদের জন্য ছিলো গুড়ো দুধ,সুজি,চিনি, বিস্কুট,খেজুর ইত্যাদি।

সরকারী ত্রাণ বিতরণের দায়িত্বে থাকা সাভার উপজেলা সমাজকল্যাণ কর্মকর্তা মোঃ সাজ্জাদ হোসেন, আশুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ শাহাবুদ্দিন মাদবরসহ আশুলিয়া ইউনিয়ন পরিষদের সকল সদস্য ও মহিলা সদস্যসহ সকলের উপস্থিতিতে ৫শতাধিক পরিবারের মাঝে ত্রান বিতরন করা হয়।

এ ব্যাপারে আশুলিয়া ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ শাহাবুদ্দিন বলেন,আমরা সরকারের দিক-নির্দেশনা মোতাবেক সামাজিক দুরুত্ব বজায় রেখে খাদ্য সামগ্রী বিতরণ করছি। আমি সরকারি সহযোগিতার পাশাপাশি নিজস্ব অর্থায়নে এবং আমার ইউনিয়নের সকল মেম্বারদের সহযোগিতা এপর্যন্ত প্রায় ১২ হাজার পরিবারের মধ্যে ৫০ টন চাউলসহ নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করেছি।
বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দিকনির্দেশনায় আমরা যতদিন পর্যন্ত দেশে এই মহামারী করোনাভাইরাস প্রাদুর্ভাব থাকবে ততদিন এ কার্যক্রম চালিয়ে যাবো।

সাভার উপজেলা সমাজকল্যাণ কর্মকর্তা মোঃ সাজ্জাদ হোসেন বলেন, দেশের এই ক্লান্তিলগ্নে মাননীয় প্রধানমন্ত্রী জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা সরকার যে ভাবে গরীব- দুঃখী, অসহায়, খেটে খাওয়া মানুষসহ মধ্যবিত্ত পরিবার সহ সর্বস্তরের জনগণের পাশে দাঁড়িয়েছেন তা প্রশংসার দাবি রাখেন। এ সময় তিনি আশুলিয়া ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ শাহাবুদ্দিন ও তার টিমের ত্রাণ বিতরণ কার্যক্রম দেখে খুশি হন এবং চেয়ারম্যানসহ সকল মেম্বারদেরকে ধন্যবাদ জানান।

সেই সাথে প্রত্যেক মানুষকে করোনায় আতঙ্কিত না হয়ে সতর্ক থাকার পরামর্শ দেন এই কর্মকর্তা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here