আশুলিয়ার বার্জার পেইন্ট লিঃ এর সৌজন্যে দুস্থ অসহায় পরিবারের মাঝে ত্রান সহায়তা প্রদান

0
110

মোঃইয়াসিন,সাভার প্রতিনিধি: দেশের চলমান করোনা ভাইরাস মোকাবেলার অংশ হিসেবে ঢাকার আশুলিয়ার পাথালিয়া ইউনিয়ন ০৩ নং ওয়ার্ড এ বসবাসরত অসহায় দুস্থ ও কর্মহীন দুইশতাধিক পরিবারের মাঝে বার্জার পেইন্ট লিঃ আশুলিয়ায় অবস্থিত প্রতিষ্ঠানের সৌজন্যে ত্রান সহায়তা প্রদান করা হয়।

বৃহস্পতিবার(১৩ই মে) বিকেলে আশুলিয়ার চারিগ্রাম সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে পাথালিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জনাব,পারভেজ দেওয়ানের উপস্থিতিতে সামাজিক দুরুত্ব বজায় রেখে দুইশতাধিক পরিবারের মাঝে ৫কেজি চাল,১কেজি ডাল,১ কেজি পেয়াজ,২কেজি আলু,আধা কেজি লবন ও জীবানু নাশক সাবান সহায়তা প্রদান করা হয়।

সহায়তা প্রদান অনুষ্ঠানে জনাব পারভেজ দেওয়ান বলেন,চলমান করোনা মহা সংকটে গন প্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার সংকট মোকাবেলায় বিশেষ বিশেষ কর্মসূচী হাতে নিয়েছেন,খাদ্য সহায়তা সহ নগদ অর্থ প্রদানের ব্যাবস্থাও গ্রহন করেছেন।
দেশের কোন নাগরিক যেনো না খেয়ে থাকে সে ব্যাপারে বদ্ধ পরিকর তিনি।

তিনি আরও বলেন এই মহামারি মোকাবেলায় সকল কে সরকারি নির্দেশনা মেনে সামাজিক দুরুত্ব বজায় চলতে হবে।সরকারে পক্ষ থেকে সকল সহায়তা প্রদান অব্যাহত থাকবে,সাথে সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানানো হয়।
ত্রান প্রদান কালে সকলের সাথে আরও উপস্থিত ছিলেন পাথালিয়া ইউনিয়ন পরিষদ ৩ নং ওয়ার্ড সদস্য মোঃসোহাগ হোসেন,মহিলা ইউ পি সদস্য জাহানার খাতুন,বার্জার পেইন্ট লিঃএর উপসহকারী(প্রশাসন)ইকবাল হোসেন সহ স্থানীয় আওয়ামীলীগ নেতৃবৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here