ইবির ভারপ্রাপ্ত প্রধান প্রকৌশলী পদত্যাগ করবেন

0
177
মো. আলীমুজ্জামান টুটুল

ইবি প্রতিনিধি: কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান প্রকৌশলী মো. আলীমুজ্জামান টুটুল পদত্যাগ করবেন বলে সামাজিক মাধ্যম ফেসবুকে ঘোষণা দিয়েছেন। তিনি অভিযোগ করেছেন, ক্যাম্পাসের অবকাঠামো উন্নয়নে ৫৩৭ কোটি টাকার মেগা প্রকল্পের কাজ ঢাকার একটি প্রতিষ্ঠানকে পাইয়ে দিতে তাঁকে হুমকি দেওয়া হচ্ছে। সেসব তথ্য-প্রমাণসহ বিষয়টি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জানানোর কথা ভাবছেন তিনি। সোমবার রাত ৯টা ৩৮ মিনিটে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে আলীমুজ্জামান স্ট্যাটাস দেন। সেখানে তিনি বলেন, ইবিতে আর চাকরি করা হলো না আমার। রিজাইন করব, ইনশা আল্লাহ।

এই স্ট্যাটাসের বিষয়ে জানতে চাইলে রাতে তিনি সময় বলেন, একটা প্রতিষ্ঠানকে কাজ পাইয়ে দেওয়ার জন্য আমাকে হুমকি দেওয়া হচ্ছে। ব্ল্যাকমেল করার চেষ্টা চালাচ্ছে একটি চক্র। এই চক্রের সঙ্গে বিশ্ববিদ্যালয়ের লোকও আছে। ওই লোকের বিরুদ্ধে ক্যাম্পাসে বিভিন্ন সময়ে সবচেয়ে বেশি নিউজ হয়েছে। তারপরও তাঁর কিছু হয় না। জীবনের নিরাপত্তা চেয়ে সাধারণ ডায়েরি (জিডি) করেছেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ভারপ্রাপ্ত প্রধান প্রকৌশলী আলিমুজ্জামান টুটুল। বুধবার (১৮ মার্চ) বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের অনুমতি সাপেক্ষে ইবি থানায় এ জিডি করেন তিনি।  জিডি নম্বর- ৬৫৭।  

এ বিষয়ে ইসলামী বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড: রশীদ আসকারী সময় সংবাদকে জানান বিশ্ববিদ্যালয় প্রশাসনের কোন ব্যাক্তি টেন্ডার বাজ প্রক্রিয়ায় যুক্ত থাকলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে । ইসলামী বিশ্ববিদ্যালয়ের প্রক্টর জানান ইসলামী বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান প্রকৌশলীকে সকল ধরনের নিরপত্তা দেয়া হবে । দৈনিক বার্তা ২৪ / ২২ মার্চ ২০২০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here