ঈদ ‘শপিংয়ের’ টাকায় পথ শিশুদের মুখে হাসি ফোটালেনঃ রংপুরের এসপি বিপ্লব সরকার

0
164
ঈদ ‘শপিংয়ের’ টাকায় পথ শিশুদের মুখে হাসি ফোটালেনঃ রংপুরের এসপি বিপ্লব সরকার

কামরান হাবিব, রংপুর : ঈদ মানে আনন্দ। ঈদ মানে খুশি। ঈদ মানে কেনাকাটা। তবে এবার কেনাকাটার বাজেট থাকলেও সে টাকা দিয়ে ভাসমান পথ শিশু, দরিদ্র ও প্রতিবন্ধীদের জন্য পবিত্র ঈদুল ফিতরে শিশুদের কেনাকাটা কিনে দিয়ে হাসি ফুটালেন বাংলাদেশ পুলিশের উজ্জ্বল নক্ষত্র, রংপুর জেলা পুলিশের সম্মানিত অভিভাবক, মানবিক পুলিশ সুপার, জনাববিপ্লবকুমার_সরকার, বিপিএম (বার) পিপিএম পুলিশ সুপার রংপুর। ২৪ মে ২০২০ রবিবার দুপর ১ টায় পাগলাপীর স্কুল এন্ড কলেজ মাঠ প্রাঙ্গণে রংপুর জেলা পুলিশের উদ্যোগে সুবিধা বঞ্চিত পথ শিশুদের মুখে হাসি ফোটানোর জন্য নতুন জামা ও ঈদ উপহার সামগ্রী এবং বাচ্চাদেরকে নগদ অর্থ তুলে দেন পুলিশ সুপার রংপুর মহোদয়। এসময় পুলিশ সুপার রংপুর মহোদয় বলেন অনেক শিশু সুবিধা ও পরিচর্যার অভাবে কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছাতে ব্যর্থ হচ্ছে। দেশের সর্বত্রই সুবিধা বঞ্চিত পথশিশু রয়েছে। তাদের কেউ টোকাই কেউবা ফুল বিক্রেতা। অনেকেই আছে যারা কিছুই করে না। অল্প কিছু টাকা যোগাড় করে কোনো রকমে তাদের পরিবার চলে। তাইতো সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে ক্ষণিক সময়ের জন্য আনন্দ ছড়িয়ে দিতে পাগলাপীর স্কুল এন্ড কলেজ মাঠে রংপুর জেলা পুলিশের পক্ষে নগদ অর্থ নতুন জামা এবং খাদ্য উপকরন বিতরন করা হয়।

তিনি আরো বলেন, আজকের শিশু আগামী দিনের কর্ণধার। তাই তাদের কল্যাণার্থে ও সুস্থ মানসিকতার বিকাশে সর্বস্তরের সচেতন মানুষকে এগিয়ে আসতে হবে। এই সব পথ শিশুরা ঈদের আগে নতুন, ভাল এবং উন্নতমানের জামা কাপড় পেয়ে খুশিতে আর মহানন্দে আত্বহারা। এর পাশাপাশি সুবিধা বঞ্চিত শিশুদের মৌলিক চাহিদা পূরনের সব সময় অবহেলিত-সুবিধা বঞ্চিত শিশুদের পাশে আমি আছি এবং আগামীতেও থাকব।

এসময় আরো উপস্থিত ছিলেন, জনাব আবু তৈয়ব মোঃ আরিফ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (এ-সার্কেল) রংপুর, জনাব মোঃ আনোয়ার হোসেন অতিরিক্ত পুলিশ সুপার, (সদর) রংপুর, জনাব মোঃ আশরাফুল আলম পলাশ, সহকারী পুলিশ সুপার, (এসএএফ) রংপুর এবং কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ মোঃ এবিএম সাজেদুর রহমানসহ কোতোয়ালী থানার পুলিশ সদস্য বৃন্দ উপস্থিত ছিলেন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here