উভয় সংকটে বিএনপি: ওবায়দুল কাদের

0
134
সেতুমন্ত্রীঃ গণমাধ্যমের স্বাধীনতা নিয়ে বিএনপি’র বক্তব্য নতুন ষড়যন্ত্রের বহির্প্রকাশ

নিজস্ব প্রতিবেদক: বিএনপি এখন উভয় সংকটে আছে। একদিকে অপরাজনীতির জন্য নিন্দিত অপরদিকে দলের ভেতরে মুক্তিযুদ্ধের পক্ষ-বিপক্ষ সংকটে। ঘরোয়া সংকট মোকাবিলায় বিএনপি এখন হিমশিম খাচ্ছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহনমন্ত্রী ওবায়দুল কাদের।

সোমবার (২১ ডিসেম্বর) সকালে রাজধানীর কাকরাইলে ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ আয়োজিত বিজয় দিবসের আলোচনাসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। ওবায়দুল কাদের তার সরকারি বাসভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে আলোচনাসভায় যুক্ত হয়েছিলেন। এ সময় তিনি বলেন, বিএনপি সব ক্ষেত্রে ব্যর্থ হয়ে এখন নির্বাচন কমিশনকে বিতর্কিত করার চেষ্টা করছে। জনগণ তাদের বারবার প্রত্যাখ্যান করেছে। উপনির্বাচনে প্রচারণা না চালিয়ে, পোলিং এজেন্ট না দিয়ে, ভোটকেন্দ্রে না এসে ভোটের দিন হঠাৎ করে দুপুর বেলায় প্রত্যাখ্যান করা তাদের এ অপকৌশলের অংশ। তারা এখন নির্বাচন কমিশনের বিরুদ্ধে অপপ্রচার শুরু করেছে। তাদের এ অপচেষ্টা সফল হবে না।

বিএনপির মহাসচিবকে উদ্দেশ করে ওবায়দুল কাদের বলেন, দেশ এখন উন্নয়ন ও সমৃদ্ধির দিকে এগিয়ে যাচ্ছে। প্রতিটি জনপদে উন্নয়নের ছোঁয়া। আপনারা দেখতে না পেলেও জনগণ দেখতে পাচ্ছে। গণতন্ত্রের এগিয়ে যাওয়ার পথকে মসৃণ করতে দায়িত্বশীল গঠনমূলক রাজনৈতিক দলের ভূমিকা পালন করুন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here