এপেক্স ক্লাব অব কুষ্টিয়ার উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ

0
113
এপেক্স ক্লাব অব কুষ্টিয়ার উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ

কুষ্টিয়া: করোনা সংকটের মধ্যেই আসছে ঈদুল ফিতর। টানা আড়াই মাস অনেকের কাজ বন্ধ। ফলে আয়-রোজগারও নেই। এমন খেটে খাওয়া কম ভাগ্যবান মানুষদের ঈদ অনেকটাই নিরানন্দ ভাবেই কাটবে। এমন ব্যক্তি, পরিবারের পাশে বরাবরের মতই দাঁড়িয়েছে আন্তর্জাতিক সেচ্ছাসেবী সংগঠন এপেক্স ক্লাব অব কুষ্টিয়া। শনিবার দুপুরে ক্লাবের প্রেসিডেন্ট বিশিষ্ট শিল্পপতি ও সমাজসেবক এপেঃ আকরাম হোসেন বাবুর দিক নির্দেশনায় কুষ্টিয়ার পক্ষ থেকে প্রায় দুই শতাধীক পরিবারের মাঝে ঈদ উপহার প্রদান করা হয়। সামাজিক দুরত্ব বজায় রেখে ক্লাব সদস্যদের মাধ্যমে অসহায়, দরিদ্র মানুষের মাঝে এসব উপহার পৌঁছে দেওয়া হয়।

এপেক্স ক্লাব অব কুষ্টিয়ার প্রেসিডেন্ট বিশিষ্ট শিল্পপতি ও সমাজসেবক এপেঃ আকরাম হোসেন বাবু বলেন, এপেক্স ক্লাবের জন্ম হয়েছে মানবতার কল্যাণে কাজ করার জন্য। দেশের যেকোন খারাপ পরিস্থিতিতে সাধারণ মানুষের পাশে দাঁড়ায় এই সংগঠন এবং সংগঠনের কর্মীরা। চলতি করোনা পরিস্থিতির শুরু থেকেই বিভিন্ন ধরণের সেবা মূলক কাজ করে যাচ্ছে কুষ্টিয়া ক্লাব। সেই ধারাবাহিকতায় আজকে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে এই ঈদ উপহার অসহায় দরিদ্র মানুষের মাঝে তুলে দেওয়ার আয়োজন করেছি। এরআগেও করনো ভাইরাস প্রাদর্ভাবে কর্মহীন হয়ে পড়া মানুষের মাঝে কয়েক দফায় খাদ্য সামগ্রী বিতরণ করতে সক্ষম হয়েছি।

ক্লাবের সাবেক সভাপতি আবদুল মজিদ বলেন, করোনা সংকটের মধ্যে অনেকেই এবারের ঈদ ভালোভাবে উদযাপন করতে পারবে না অনহায় এসব মানুষেরা। তাই আমাদের বর্তমান ক্লাবের প্রেসিডেন্ট বিশিষ্ট শিল্পপতি ও সমাজসেবক এপেঃ আকরাম হোসেন বাবুর ঐকান্তিক প্রচেষ্টায়
আমরা দুই শতাধীক পরিবারের জন্য ঈদের উপহার তুলে দিতে সক্ষম হয়েছি। প্রত্যেক পরিবারের জন্য ক্লাবের পক্ষ থেকে ঈদ উপহারের প্যাকেজে ছিল চাউল,ডাউল, তৈল, সেমাই,চিনি, দুধ, মসলা, সাবান, শাড়ি ও লুঙ্গি। এসময় ক্লাবের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here