কক্সবাজারে ইয়াবাসহ আটক দুজনেই কারাগারে

0
72
কক্সবাজারে ইয়াবাসহ আটক দুজনেই কারাগারে

কায়সার হামিদ মানিক,কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজার সদরের ঝিলংজা ইউনিয়নের চিহ্নিত দুই মাদক ব্যবসায়ীকে আটকের পর আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়ে পুলিশ। তারা হলেন ঝিলংজা ইউনিয়নের দক্ষিণ ডিককুলের মৃত মো. সিরাজের ছেলে জাহাঙ্গীর আলম সোহেল (২৮) ও একই এলাকার মো. ইসলামের ছেলে আরফাত হোসেন (২৫)। শুক্রবার (৫ জুন) বিকালে তাদের আদালতে প্রেরণ করা হয়। আদালত তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন। বিষয়টি নিশ্চিত করেছেন অভিযান পরিচালনাকারী কক্সবাজার সদর থানার এসআই আরিফ উল্লাহ। এর আগে বৃহস্পতিবার (৪ জুন) দিবাগত রাত ১২ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আরিফ উল্লাহ, এসআই কালাম, এসআই কাঞ্চন ও এসআই সনৎ এর নেতৃত্বে একদল পুলিশ পৌরসভাস্থ গোদারপাড়া থেকে তাদের দুইজনকে আটক করেন। এসময় তাদের কাছ থেকে ৮শ’ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

আটকের সত্যতা নিশ্চিত করে কক্সবাজার সদর মডেল থানার এসআই মো. আরিফ উল্লাহ জানান, গোপন সংবাদের ভিত্তিতে গোদারপাড়া জনৈক ইয়াছিনের ভাড়া বাসা থেকে ইয়াবাসহ দুইজনকে আটক করা হয়েছে। সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের করে শুক্রবার বিকালে আদালতের মাধ্যমে তাদের কারাগারে প্রেরণ করা হয়।
কক্সবাজার সদর মডেল থানার ওসি (অপারেশন) মো. মাসুম খাঁন বলেন, তাদের একটি বড় ইয়াবার সিন্ডিকেট রয়েছে। তারা বহু বছর যাবত ইয়াবার সাথে জড়িত। গোপন সংবাদ পেয়ে সদর থানা একটি টিম গিয়ে অভিযান চালিয়ে সোহেল ও আরফাত কে আটক করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here