কক্সবাজারে ১৬ হাজার পিস ইয়াবাসহ রোহিঙ্গা আটক

0
89
কক্সবাজারে ১৬ হাজার পিস ইয়াবাসহ রোহিঙ্গা আটক

কায়সার হামিদ মানিক,কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজারের উখিয়ার কুতুপালং বাজার এলাকায় অভিযান চালিয়ে ১৬ হাজার পিস ইয়াবাসহ এক রোহিঙ্গা মাদক ব্যবসায়ী’কে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন, র‌্যাব-১৫।

মঙ্গলবার গণমাধ্যমে প্রেরিত প্রেস নোটে রোহিঙ্গা যুবক আটক ও ইয়াবা উদ্ধারের বিষয় নিশ্চিত করেন র‌্যাব-১৫ কক্সবাজার এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার (৩ আগস্ট) রাত ১১ টার দিকে কুতুপালং কচুবনিয়া রাস্তার মাথা থেকে রোহিঙ্গা মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। পরে আটক রোহিঙ্গা মাদক ব্যবসায়ীর হাতে থাকা কালো রংয়ের পলিথিন তল্লাশী করে ১৬ হাজার পিস ইয়াবা উদ্ধার করে র‌্যাবের নিয়মিত অভিযানিক চৌকস দল। উদ্ধারকৃত ইয়াবার মূল্য ৮০ লক্ষ (আশি লক্ষ) টাকা প্রায়।

আটক মাদক ব্যবসায়ী কুতুপালং লম্বাশিয়া রোহিঙ্গা ক্যাম্প-১ (ব্লক-এ-১১) এর আঃ মোতালেবের পুত্র আনোয়ারুল হক (২৫)

গ্রেফতারকৃত আসামী ও উদ্ধারকৃত ইয়াবা পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য উখিয়া থানায় হস্তান্তর করেছে জানান র‌্যাবের এই কর্মকর্তা।

সূত্রে জানা যায়, রোহিঙ্গা ইয়াবা ডন মোহাম্মদ উল্লাহ কুতুপালং ১ নং ক্যাম্পের মর্গেজ পাহাড়ের চার শতাধিক রোহিঙ্গা নিয়ে ইয়াবা ব্যবসা চালিয়ে গেলেও রয়ে গেছে প্রশাসনের ধরা ছোঁয়ার বাহিরে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here