কমলগঞ্জে অসহায়দের হাতে খাদ্যসামগ্রী তুলে দিলেন ছাত্রদল নেতা মবু চৌধুরী

0
95
কমলগঞ্জে অসহায়দের হাতে খাদ্যসামগ্রী তুলে দিলেন ছাত্রদল নেতা মবু চৌধুরী

কমলগঞ্জ প্রতিনিধি: চীন থেকে ছড়ানো করোনা ভাইরাস ভয়াবহ আকারে ছড়িয়েছে বাংলাদেশেও। এ অবস্থায় অসহায় অবস্থায় পড়েছে নিম্ন আয়ের কর্মহীন মানুষ। তাদের সহায়তায় সরকারের পাশাপাশি বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানের উদ্যোগেও খাদ্যসামগ্রী বিতরণ করা হচ্ছে। এ অবস্থায় অসহায় মানুষের সহযোগিতায় এগিয়ে এসেছেন কমলগঞ্জ উপজেলা ছাত্রদল নেতা মবু আহমেদ চৌধুরী ।
জানা গেছে, প্রায় আড়াই শতাধিক পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রম পরিচালনা করেছেন তিনি।
বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় এসব অসহায় মানুষের হাতে খাদ্যসামগ্রী তুলে দেন তিনি। মবু আহমেদের আর্থিক পৃষ্ঠপোষোকতা এবং সার্বিক তত্বাবধানে শনিবার (১৬ মে) কমলগঞ্জ পৌর ও সদর ইউনিয়নের বিভিন্ন এলাকায় এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

ছাত্রদল নেতা মবু আহমেদ বলেন, এটি দলীয় নির্দেশনায় করোনায় কর্মহীন হয়েপড়া অসহায়দের পাশে দাঁড়ানোর ক্ষুদ্র প্রচেষ্টা মাত্র। এবং এই প্রচেষ্টা অব্যাহত রাখার চেষ্টা চালিয়ে যাব। সাথে করে তিনি সমাজের বিত্তবানদেরকে অসহায়দের সাহায্যার্থে এগিয়ে আসার আহব্বান জানান।

এসময় উপস্থিত ছিলেন, কমলগঞ্জ উপজেলা ছাত্রদলের সাবেক যুগ্ম-আহব্বায়ক বাবলু হোসেন চৌধুরী, কামরুজ্জামান জামান, উপজেলা ছাত্রদল নেতা ফারহান চৌধুরী, সাংবাদিক সোহেল রানা, সাংবাদিক মইদুল হাসান রিপন, সাংবাদিক রমজান আলী, পৌর ছাত্রদল নেতা রকি চৌধুরী প্রমুখ।
উলেখ্য, বিতরণকৃত খাদ্যদ্রব্যে ছিল ৪ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি মশুর ডাল, ১ কেজি পেয়াজ, ১/২ সয়াবিন তেল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here