কমলগঞ্জে নতুন করে করোনায় আক্রান্ত ৩

0
94
কমলগঞ্জে নতুন করে করোনায় আক্রান্ত ৩

মবু আহমেদ চৌধুরী, কমলগঞ্জ(মৌলভীবাজার)প্রতিনিধি : মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলায় নতুন করে আরও তিনজনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে।
আক্রান্তরা হলেন সোনালি ব্যাংক কমলগঞ্জ শাখার পিয়ন দুলাল মিয়া(৩৫) পৌরসভার ৫নং ওয়ার্ড, ব্যবসায়ী আমির আলি নবই(৬০) পৌরসভার ৭নং ওয়ার্ড, ও আব্দুল আজিজ(৬৭) সদর ইউনিয়নের বাদে উবাহাটার বাসিন্দা। আক্রান্তের খবর পেয়ে কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আশেকুল হক রাতেই থানা পুলিশের সহযোগিতায় আক্রান্তদের বাড়ি লকডাউন করে। এবং আক্রান্তদেরকে নিজ নিজ বাড়িতে আইসোলেশনে রেখে সেবা প্রদান নিশ্চিত করে।
এসময় সাথে থেকে সহায়তা করেন, কমলগঞ্জ পৌর মেয়র জুয়েল আহমদ, সদর ইউপি চেয়ারম্যান আব্দুল হান্নান, ওসি আরিফুর রহমান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা এম মাহবুবুল আলম ভুঁইয়া।

জানাযায়, আক্রান্তদের নমুনা পরিক্ষার জন্যে গত সপ্তাহে ঢাকায় পাঠানোর পর শনিবার (৯মে) প্রাপ্ত ফলাফলে ওই ৩জনের শরীরে করোনা ভাইরাস সনাক্ত হয়। এ নিয়ে কমলগঞ্জ উপজেলায় করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৭, মৃত ১ জন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা এম মাহবুবুল আলম ভুঁইয়া বিষয়টি নিশ্চিত করে বলেন, করোনা ভাইরাসের সংক্রমন রোধে আক্রান্তদের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হলে শনিবার প্রাপ্ত ফলাফলে নতুন করে তিনজনের করোনা পজেটিভ পাওয়া যায়। ফলাফল পাওয়ার পর তাদেরকে নিজ নিজ বাড়িতে আলাদা কক্ষে আইসোলেশনে রাখা হয়েছে। আর পরিবার সদস্যদের হোম কোয়ারেন্টিনে থাকার নির্দেশনা দেওয়া হয়েছে। আক্রান্তদের বাড়ি লকডাউন করা হয়েছে।
কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. এম মাহবুবুল আলম ভুঁইয়া আরো বলেন, আক্রান্তদের পরিবারের সকলের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হবে।
Attachments area

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here