কমলগঞ্জে প্রতিপক্ষের হামলায় অন্তস্বত্তা নারীসহ ৩ জন গুরুতর আহত

0
172
কমলগঞ্জে প্রতিপক্ষের হামলায় অন্তস্বত্তা নারীসহ ৩ জন গুরুতর আহত

মবু আহমেদ চৌধুরী, কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি: মৌলভীবাজারের কমলগঞ্জে টাকা ধার না দেওয়ায় একটি বাড়িতে হামলা ও লুটপাটের ঘটনা ঘটেছে। হামলায় সীমানন্তবর্তী ইসলামপুর ইউনিয়নের উত্তর কানাইদেশী গ্রামের করম উদ্দিনের (৫৫) বসতঘরের আসবাবপত্র ভাংচুর, লুটপাট ও অন্তস্বত্তা নারীসহ ৩জনকে কুপিয়ে-পিটিয়ে গুরুতর আহত করার অভিযোগ পাওয়া গেছে।

গত ২৭ এপ্রিল সোমবার এ ঘটনাটি ঘটলে বুধবার (২৯ এপ্রিল) দুপুরে কমলগঞ্জ থানায় এ ঘটনায় একটি মামলা হয়েছে।

কমলগঞ্জ থানায় দায়েরকৃত মামলা সূত্রে (মামলা নং/১৭.জিআর/৭১/২০২০ইং) জানা যায়, কানাইদেশী গ্রামের প্রতিবেশী সাদেক মিয়া করম উদ্দিনের কাছে টাকা ধার না পেয়ে ক্ষিপ্ত ছিলেন। ফলে মঙ্গলবার (২৭ এপ্রিল) দুপুরে সাদেক মিয়া সংঘবদ্ধভাবে করম উদ্দিনের বাড়িতে গিয়ে হামলা ও লুটপাট চালান। এ সময় করম উদ্দিনের সাত মাসের অন্তস্বত্ত্বা পূত্রবধুসহ আরও দুই জন গুরুতর আহত হন। করম উদ্দীন অভিযোগ করেন, এ সময় ঘরের শোকেসের ড্রয়ারে রক্ষিত প্রবাসীর পাঠানো পঞ্চাশ হাজার টাকাও তারা লুটপাট করে নিয়ে যায়।

ঘটনার খবর পেয়ে কমলগঞ্জ থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি️ করে। অবস্থা গুরুতর দেখে কর্ত️ব্যরত চিকিৎসক তাদেরকে ২৫০ শয্যাবিশিষ্ট মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করেন। বর্ত️মানে অন্তস্বত্ত্বা নারী অলিমা বেগম ও তার স্বামী ওয়ারিস মিয়া সেখানে চিকিৎসাধীন রয়েছেন।

অভিযোগ সম্পর্কে️ জানতে চেয়ে অভিযুক্ত সাদেক মিয়াকে পাওয়া যায়নি। মুঠোফোনেও একাধিকবার চেষ্টা করেও তার সাথে কথা বলা যায়নি। তবে ইসলামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আব্দুল হান্নান ঘটনার সত্যতা স্বীকার করে হামলাকারীদের কঠোর শাস্তি দাবী করেন।

কমলগঞ্জ থানার পরিদর্শ️ক (তদন্ত) সুধীন চন্দ্র দাশ এ ঘটনায় বুধবার কমলগঞ্জ থানায় মামলা হওয়ার সত্যতা নিশ্চিত করে বলেন, মামলার তদন্তকারী কর্ম️কর্তা নিয়োগ করা হয়েছে কমলগঞ্জ থানার উপ-পুলিশ পরিদর্শ️ক আনিসুর রহমানকে।

তদন্তকারী কর্ম️কর্তা কমলগঞ্জ থানার উপ-পুলিশ পরিদর্শ️ক আনিসুর রহমান বলেন, তদন্তক্রমে দ্রুত দোষীদের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

দৈনিক বার্তা ২৪ / ২৯ এপ্রিল ২০২০্

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here