করোনায় আক্রান্ত আরও দুই সাংবাদিক

0
178

সাবিহা মঞ্জুর অনিকা, ঢাকা প্রতিনিধি : দেশে করোনা আক্রান্ত হয়েছেন আরও দুই সাংবাদিক। কিছুদিন আগে ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের এক সাংবাদিকের করোনা আক্রান্ত হওয়ার পর এই নিয়ে মোট তিনজন সাংবাদিক করোনা আক্রান্ত হলেন।

বাকি দুজনের মধ্যে একজন বেসরকারি যমুনা টেলিভিশনের সিনিয়র রিপোর্টার। তাকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গত শুক্রবার (১০ এপ্রিল,২০২০) দৈনিক বাংলাদেশের খবর পত্রিকার একজন ক্রাইম রিপোর্টারের নমুনা পরীক্ষায় পজিটিভ পাওয়া গেছে। আইইডিসিইআরের পরামর্শে তিনি বাসাতেই অবস্থান করছেন।

শুক্রবার দুপুরে আক্রান্ত ওই সাংবাদিক জানান, কয়েক দিন ধরে তার জ্বর ও কাশি ছিল। গত বৃহস্পতিবার তিনি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে গিয়ে পরীক্ষা করার জন্য নমুনা দিয়ে আসেন। শুক্রবার দুপুরে বিএসএমএমইউ থেকে তাকে ফোন করে করোনা টেষ্ট রিপোর্ট  পজিটিভ জানিয়ে ঘরে থাকতে বলা হয়।

আক্রান্ত ওই সাংবাদিক জানান, এর আগে তিনি একদিন মগবাজার এলাকায় গিয়েছিলেন। সেখানে জ্বর ও কাশি আছে এমন একজন সাংবাদিকের সঙ্গে তার সাক্ষাৎ হয়। সেখান থেকেই তার শরীরে ভাইরাস সংক্রমণ হয়ে থাকতে পারে বলে আশঙ্কা করছেন তিনি।

ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক রিয়াজ চৌধুরী বলেন, ‘আমাদের একজন সদস্য সাংবাদিকের করোনা পজিটিভ হয়েছে বলে জানতে পেরেছি। আমরা তার প্রয়োজনীয় চিকিৎসাসহ সব ধরনের সহযোগিতা করবো। দৈনিক বার্তা ২৪ / ১১ এপ্রিল ২০২০।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here