করোনা পরিস্থিতির জন্য প্রচার স্থগিত করা হয়েছে টেলিফিল্ম “নেশা”

0
136
করোনা পরিস্থিতির জন্য প্রচার স্থগিত টেলিফিল্ম "নেশা"

সাইফুল ইসলাম, টাঙ্গাইল প্রতিনিধি: বৈশ্বিক মহামারী এর কারণে সারা পৃথিবীময় নেমে এসেছে এক অনাকাঙ্ক্ষিত দূর্যোগ। ঈদুল ফিতরকে সামনে রেখে এ.এম মাল্টিমিডিয়ায় প্রতিষ্ঠানটি তাদের আনেক কাজ স্থগিত করে রেখেছে।

প্রতিষ্ঠানটির কর্ণধার এবং ব্যবস্থাপনা পরিচালক ও প্রযোজক নাজমিন সুলতানা তুলি জানান, আমরা ২০ ই মার্চের পরে আর কোনো কাজই করিনি। এতে ব্যবসায়িক ক্ষতি হচ্ছে, তবুও আমার প্রডাকশনের কেউ অসুস্থ হোক কিংবা আমাদের মাঝ থেকে হারিয়ে যাক তা আমরা চাই না।

বছরের শুরুর দিকে আলোচিত হয় এক ভিন্নধারার গল্প নিয়ে তৈরি করা হয় টেলিছবি “নেশা “। আর এই টেলিছবিতে কেন্দ্রীয় চরিত্রটি করেছেন “জাহিদ ইসলাম” । আর গল্পটি নাজমিন সুলতানা তুলির লেখা। সমাজের মূলত বর্তমান প্রেক্ষাপট এবং সমস্যা এবং কিভাবে একজন যুবক হারিয়ে যায় তা- ই ফুটিয়ে তোলা হয়েছে এই টেলিফিল্মে ।

প্রতিষ্ঠানটির কর্ণধার এবং ব্যবস্থাপনা পরিচালক ও প্রযোজক নাজমিন সুলতানা তুলি আরও বলেছেন, টেলিফিল্ম নেশা পবিত্র ইদুল ফিতরে এটি প্রচারের কথা থাকলেও তা আমি স্থগিত করেছি । সুস্থ পৃথিবীতে সবাই মিলে বিনোদন উপভোগ করবো এবং এই টেলিছবিটি জনসচেতনতা মূলক হওয়ায় আমরা এটি প্রতিটি জেলায় প্রিমিয়ার করবো। আর এভাবেই সমাজ এবং মিডিয়ায় কাজের ধারা ও কিছুটা পরিবর্তন করে এগিয়ে যাবো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here