কুমারখালীতে দোকান বন্ধ করতে বলায় গ্রাম পুলিশকে পিটিয়েছে চা দোকানি

0
192
কুমারখালীতে দোকান বন্ধ করতে বলায় গ্রাম পুলিশকে পিটিয়েছে চা দোকানি

কুষ্টিয়া প্রতিনিধি : করোনা সংক্রমণ ও বিস্তাররোধে কুষ্টিয়া জেলা জুড়ে ওষুধের দোকান বাদে সব ধরনের দোকান বিকাল ৩টার পর খোলা রাখার ওপর নিষেধাজ্ঞা জারী করেছে কুষ্টিয়া জেলা প্রশাসন। সেই নিষেধাজ্ঞা অমান্য করে সন্ধ্যা পর্যন্ত দোকান খুলে চা বিক্রি করায় দোকান বন্ধ করতে বলায় গ্রাম পুলিশ সদস্য মো. সূর্যকে লোহার রড দিয়ে পিটিয়ে গুরুতর জখম করেছে এক চা দোকানি মো. আব্দুল মোমিন শেখ এবং তার এক সহযোগী মিলন।

ঘটনাটি ঘটেছে শনিবার (৪ এপ্রিল) কুষ্টিয়া কুমারখালী উপজেলার নন্দলালপুর ইউনিয়নের ময়েনমোড় এলাকায়।

গ্রাম পুলিশ মো. সূর্য ও স্থানীয় সূত্রে জানা যায় কুমারখালী উপজেলার নন্দলালপুর ইউনিয়নের ময়েনমোড়ের মসজিদের পাশে চা দোকান খোলা দেখে এগিয়ে যান গ্রাম পুলিশ সদস্য মো. সূর্য। এ সময় জনসমাগম এড়ানো ও সামাজিক দূরত্ব নিশ্চিত করতে বিকাল ৩টার পর দোকান বন্ধ করতে বলেন তিনি। এ নিয়ে উভয়পক্ষে তকাতর্কির হলে মো. সূর্য ওই দোকানের চায়ের পানি ফেলে দেয় এর পর বাড়ি চলে যায়। পরে বাড়ি থেকে আবার দায়িত্ব পালনের উদ্দেশ্যে বের হলে মৃত ইব্রাহিম শেখের ছেলে মো. আব্দুল মোমিন শেখ ও মৃত আসাল উদ্দিন ওরফে ভাদু শেখের পুত্র মো. মিলন শেখ পিটিয়ে গুরুতর জখম করে।

গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন। বর্তমানে আহত গ্রাম পুলিশ মো. সূর্য হাসপাতালে চিকিৎসাধিন রয়েছেন।কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সূত্রে জানা যায় তার শরীরের বিভিন্ন জায়গায় আঘাত করা হয়েছে। তবে এতে আশঙ্কার কিছু নেই।

এব্যাপারে গ্রাম পুলিশ মো. সূর্য বলেন, আমি ইউএনও স্যার ও থানায় জানিয়েছি এ ব্যাপারে তারা ব্যাবস্থা নেবেন বলে আমাকে আশ্বাস দিয়েছেন । দৈনিক বার্তা ২৪ / ০৮ এপ্রিল ২০২০।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here