কুষ্টিয়ায় ওএমএস’র চাউল প্রতি বাড়িতে পৌঁছে দেওয়া হবে

0
205
কুষ্টিয়ায় ওএমএস'র চাউল প্রতি বাড়িতে পৌঁছে দেওয়া হবে

প্রিতম মজুমদার : কুষ্টিয়ায় ওএমএস’র চাউল কিনতে আর লম্বা লাইনে দাঁড়ানোর প্রয়োজন নেই। এ চাউল যাবে বাড়ি বাড়ি। মঙ্গলবার জেলা প্রশাসনের ইমার্জেন্সি করোনা রেসপন্স কমিটির সভায় এ সিদ্ধান্ত হয়। বিদ্যমান পরিস্থিতিতে সামাজিক দূরত্ব নিশ্চিতে এই পদ্ধতি গ্রহন করা হয়।

জেলা প্রশাসক মোঃ আসলাম হোসেন এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন পুলিশ সুপার তানভীর আরাফাত, জেলা পরিষদ চেয়ারম্যান হাজী রবিউল ইসলাম, জেলা আওয়ামীলীগ এর সভাপতি সদর উদ্দিন খান, সাধারন সম্পাদক আজগর আলী, সদর উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান আতা, প্যানেল মেয়র মতিউর রহমান মজনু, সম্মিলিত সামাজিক জোট এর চেয়ারম্যান বিশিষ্ট লেখক ও গবেষক ড. আমানুর আমান সহ কুষ্টিয়া পৌরসভার ২১ টি ওয়ার্ড এর কমিশনার ও ওয়ার্ড আওয়ামীলীগ এর সভাপতি-সাধারন সম্পাদক বৃন্দ।

এছাড়াও ন্যাশনাল ডিবেট ফেডারেশন বাংলাদেশ এর কো-চেয়ারম্যান এস এম শামীম রানা ও সম্মিলিত সামাজিক জোট এর সমন্বয়ক মুহাইমিনুর রহমান পলল এর নেতৃত্বে শতাধিক স্বেচ্ছোসেবক অংশগ্রহণ করেন। বক্তারা বলেন এটি একটি অনন্য পদ্ধতি। যেটি কার্যকর করা হলে একটি অনন্য উদাহরণ সৃষ্টি হবে। সভায় সর্ব সম্মতিক্রমে সিদ্ধান্ত হয় সরকার নির্দ্ধারিত ১০ টাকা কেজির চাল বাছাইকৃত তালিকা অনুযায়ী বাড়ি বাড়ি পৌছে দেওয়া হবে।

এছাড়াও সভায় ডিসি ও এসপি হুশিয়ারী দিয়ে বলেন ত্রাণ বিতরণে কেউ বাধা দিলে, বিশৃঙ্খলা করলে বা দূর্ণীতি করলে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে। জেলা প্রশাসনের মতবিনিময় সভার পূর্বে জেলা প্রশাসনের সাথে কুষ্টিয়া বিভিন্ন স্থানে ১০ কেজির চাল বিক্রয় কেন্দ্র পরিদর্শন করা হয়। দৈনিক বার্তা ২৪ / ০৭ এপ্রিল ২০২০ ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here