কুষ্টিয়ায় নতুন করে ২৬ জন সহ করোনায় মোট আক্রান্ত ১৩৮০ জন

কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়ায় আজ নতুন করে ২৭ জনের সরীরে করোনা ভাইরাস সনাক্ত করা হয়েছে । এ নিয়ে কুষ্টিয়া জেলাতে মোট করোনা আক্রান্তের সংখ্যা ১৩৮০ জন। আজ, শনিবার রাতে কুষ্টিয়ার সিভিল সার্জন ডাঃ এ এইচ এম আনোয়ারুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

কুষ্টিয়া মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে আজ মোট ২৮২ টি নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে কুষ্টিয়ার ১০৮ টি, ঝিনাইদহ ৭৪ টি, মেহেরপুরের ২৩ টি ও চুয়াডাঙ্গার ৭৭ টি নমুনা ছিল।
কুষ্টিয়া জেলায় আজ নতুন করে ২৭ জনকে ”করোনা পজিটিভ” বলে সনাক্ত করা হয়েছে । এছাড়া ৭ টি নমুনার ফলাফল ফলোআপ পজিটিভ। চুয়াডাঙ্গা জেলায় ২১ জন ( এবং ১ টি ফলোআপ) , ঝিনাইদহ জেলায় ৩৯ জন ( এবং ১ টি ফলোআপ), মেহেরপুর জেলায় ৬ জন নতুন রোগী সনাক্ত হয়েছে। বাকিগুলোর ফলাফল নেগেটিভ৷

নতুন আক্রান্তের মধ্যে কুষ্টিয়া জেলার দৌলতপুরে ২ জন, মিরপুরে ২ জন, সদরে ১৯ জন, কুমারখালীতে ১ জন ,খোকসায় ৩ জন।

নতুন আক্রান্তের মধ্যে পুরুষ ১৯ জন, মহিলা ৮ জন।

কুষ্টিয়া জেলায় অদ্যাবধি কোভিড রোগী সনাক্ত ১৩৮০ জন ।

সর্বসাধারণের প্রতি অনুরোধ আপনারা আতংকিত না হয়ে সতর্কতা অবলম্বন করুন, ঘরে থাকুন, বিনা প্রয়োজনে ঘরের বাইরে বের হবেন না, বার বার সাবান দিয়ে হাত ধৌত করুন। যত্রতত্র কফ, থুতু ফেলবেন না। হাঁচি, কাশি দেয়ার সময় টিস্যু পেপার, রুমাল, বাহুর ভাঁজ ব্যবহার করুন ও ব্যবহৃত টিস্যু ঢাকনাযুক্ত বিনে ফেলুন। সামাজিক দূরত্ব বজায় রাখুন। একে অপরের থেকে কমপক্ষে ৬ ফুট দূরত্ব বজায় রাখুন ও মাস্ক ব্যবহার করুন।

কুষ্টিয়া স্বাস্থ্য বিভাগ আপনাদের সেবায় সর্বদা নিয়োজিত।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here