কুষ্টিয়ায় তাঁতীলীগের আহবায়ক রুহুল আমিনের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ

0
177
কুষ্টিয়ায় তাঁতীলীগের আহবায়ক রুহুল আমিনের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ

কুষ্টিয়া প্রতিনিধি : কুষ্টিয়ায় কর্মহীন, অসহায় গরীব মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। তাঁতীলীগ কুষ্টিয়া জেলা শাখার আহবায়ক ও মানবাধিকার কল্যাণ ট্রাস্ট কুষ্টিয়া জেলা শাখার সভাপতি রুহুল আমিনের ব্যাক্তিগত উদ্যোগে মঙ্গলবার সকালে সদর উপজেলা সড়কে এসব বিতরণ করা হয়।

তাঁতীলীগ কুষ্টিয়া জেলা শাখার আহবায়ক ও মানবাধিকার কল্যাণ ট্রাস্ট কুষ্টিয়া জেলা শাখার সভাপতি রুহুল আমিন বলেন, করোনা ভাইরাস প্রতিরোধে মানুষকে ঘরের মধ্যে কাটাতে হচ্ছে। তাই কর্মহীন হয়ে পড়েছে খেটে-খাওয়া দিনমজুর এসব মানুষগুলো। তাই সামাজিক দায়বদ্ধতা থেকে আনরা জেলা শাখার উদ্যোগে এসব কর্মহীন মানুষের মাঝে একটু সহযোগিতার হাত বাড়িয়ে দিতে চেষ্টা করে যাচ্ছি। এভাবে অসহায় দিনমজুরদের পাশে সহযোগিতার জন্য সমাজের বিত্তশালীসহ জনপ্রতিনিধিদের এগিয়ে আসার আহবানও জানান তিনি।

এসময় তাঁতীলীগ কুষ্টিয়া জেলা শাখার সদস্য সচিব হারুন-অর-রশিদ, যুগ্ন-আহ্বায়ক বিপ্লব হোসেন বিপুল, সদর উপজেলা শাখার সদস্য সচিব মেজবাহুর রহমান লিগার, দৈনিক সময়ের কাগজের বার্তা সম্পাদক নুরুন্নবী বাবুসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।দৈনিক বার্তা ২৪ / ১৪ এপ্রিল ২০২০।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here