কেশবপুরে নবনির্বাচিত সংসদ সদস্য শাহীন চাকলাদাকে অভিনন্দন জানালো উপজেলা ছাত্রলীগ

0
79
কেশবপুরে নবনির্বাচিত সংসদ সদস্য শাহীন চাকলাদাকে অভিনন্দন জানালো উপজেলা ছাত্রলীগ

আবু হুরাইরা রাসেল, যশোর প্রতিনিধি: যশোর কেশবপুরে উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে ফুলের শুভেচ্ছা ও অভিনন্দন দিয়ে বরণ করে নিলেন নবনির্বাচিত সংসদ সদস্য শাহীন চাকলাদারকে।

এসময় ছাত্রলীগ নেতারা বলেন, স্বচ্ছতা, স্বস্তি, শান্তি ও সঠিক নেতৃত্বে। বিপুল ভোটে বিজয় অর্জন করেছেন নবনির্বাচিত সংসদ সদস্য শাহীন চাকলাদার।

কেশবপুর উপজেলা ছাত্রলীগের আহবায়ক কাজী আজহারুল ইসলাম মানিক বলেন, কেশবপুরে শূন্য আসনে উপনির্বাচনে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদারের মনোনয়ন দেওয়াই। কেশবপুর উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে, বঙ্গবন্ধু কন্যা ও বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ, সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে।

উল্লেখ্য কেশবপুর উপজেলা আওয়ামী লীগের ভিতর দীর্ঘ দিনের জমে থাকা ছোট বড় ভুলগুলো শুধরে, কেশবপুর উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, মহিলা লীগ সহ সকল অঙ্গ সংগঠন এখন আরও প্রাণবন্তও শক্তিশালী।

এসময়ে উপস্থিত ছিলেন কেশবপুর উপজেলা ছাত্রলীগের আহবায়ক আজহারুল ইসলাম মানিক, যুগ্ন আহবায়ক (১) হাবিবুর রহমান খাঁন মুকুল, যুগ্ন আহবায়ক (২) ও উপজেলা ভাইস চেয়ারম্যান পলাশ কুমার মল্লিকসহ , উপজেলা ও পৌর ছাত্রলীগের নেতৃবৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here